ছুটির দিনেই চাঞ্চল্য, মা উড়ালপুল থেকে মরণঝাঁপ এক প্রোমোটিং ব্যবসায়ীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/09/2021   শেষ আপডেট: 19/09/2021 10:33 a.m.

মৃত ব্যক্তি মানসিক অবসাদে ভুগছিলেন বলে খবর

রবিবার (Sunday) ছুটির সকালে ফের মা উড়ালপুলে (Maa Flyover) চাঞ্চল্য। ব্রিজের উপর থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন বছর ৫৮-র এক ব্যক্তি বলে প্রাথমিক তদন্তে অনুমান। ব্রিজের উপরেই পড়ে রইল ওই ব্যক্তির মোটর বাইক এবং জুতো জোড়া। মা উড়ালপুলকে কেন্দ্র করে একের পর এক ঘটনায় এর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন একাংশ। তাঁদের দাবি এই ফ্লাইওভারে একের পর এক চাঞ্চল্যকর ঘটনা ঘটছে। প্রশাসনের তরফে কড়া পদক্ষেপ গ্রহণ না করলে এর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন উঠবেই বলছেন ওয়াকিবহাল মহল।

সূত্রের খবর, রবিবার সকাল ৭ টা নাগাদ পার্ক সার্কাসের দিক একটি বাইক মা উড়ালপুলে ওঠে। এরপর সায়েন্স সিটির কাছাকাছি এসে পরমা আইল্যান্ডের কাছে বাইকটি দাঁড় করানো হয়। আর সেখান থেকেই ঝাঁপ দেন এক ব্যক্তি। ঘটনার খবর পেয়েই প্রগতি থানার বিশাল পুলিশ বাহিনী উপস্থিত হয়। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তির দেহ উদ্ধার করে এনআরএস হাসপাতালে পাঠানো হয়। যদিও সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম প্রণব কুণ্ডু। তিনি লেকটাউনের শ্রীভূমি এলাকার বাসিন্দা। আরও খবর, প্রণববাবু প্রোমোটিং ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। তবে দীর্ঘদিন সেই ব্যবসা মন্দায় চলছিল। তিনি দীর্ঘদিন এ নিয়ে অবসাদে ভুগছিলেন। তবে পরিণামে যে তিনি এই পথ বেছে নেবেন, এ কথা পরিবারের কেউ ঘুণাক্ষরেও টের পাননি।

প্রসঙ্গত, মা উড়ালপুলকে কেন্দ্র করে দিন কয়েক ধরেই বিতর্কের শেষ নেই। তাছাড়া তীব্র গতির দরুণ বহুবার এই উড়ালপুলে বাইক দুর্ঘটনার কথা সংবাদ শিরোনামে উঠে এসেছে। তবে এই আত্মঘাতীর ঘটনায় নুতন করে চাঞ্চল্য তৈরি হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান এটি আত্মঘাতীর ঘটনা। তবে সমস্ত বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।