সল্টলেকের বাড়ি থেকে উদ্ধার কিশোরী পরিচারিকার ঝুলন্ত দেহ! বিপাকে গৃহকর্তা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/12/2021   শেষ আপডেট: 06/12/2021 11:50 a.m.

সল্টলেকের সিকে ব্লকের ১০২ নম্বর বাড়ি থেকে উদ্ধার হয় নাবালিকার ঝুলন্ত দেহ

সল্টলেকের (Saltlake) বাড়ি থেকে উদ্ধার হল নাবালিকা পরিচারিকার ঝুলন্ত দেহ। বিপাকে গৃহকর্তা। ঠিক কী কারণে এই রহস্যমৃত্যু? তা নিয়ে ডানা বেঁধেছে জট। মৃতের নাম বিপাশা প্রামাণিক। উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) সন্দেশখালির (Sandeshkhali) বাসিন্দা সে। এই বছরেই সল্টলেকের (Kolkata News) একটি বাড়িতে পরিচারিকার কাজ পায় সে। সেখানেই থাকত বিপাশা।

যদিও বেশ কিছুদিন আগে নিজের বাড়িতেও এসেছিল সে। তারপর সল্টলেক ফিরেও আসে। সবকিছু স্বাভাবিক ছন্দেই চলছিল। তবে হঠাৎই সল্টলেকের সিকে ব্লকের ১০২ নম্বর বাড়ি থেকে উদ্ধার হয় বিপাশার ঝুলন্ত দেহ।

কী কারণে এমন মর্মান্তিক পথ বেছে নিল ওই নাবালিকা? তা নিয়ে উঠেছে প্রশ্ন। যদিও পুলিশের প্রাথমিক অনুমানে বক্তব্য, সন্দেশখালির এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল বিপাশার। সেই সম্পর্কে টানাপোড়েনের জেরে মানসিক অবসাদে ভুগছিল ওই কিশোরী। (Kolkata News) বিপাশার দেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও (Suicide Case)।

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই গৃহকর্তা, বিপাশার পরিবার এবং ওই যুবককেও। তবে এসবের মাঝেই বিপাকে পড়েছেন ওই গৃহকর্তা। কেন একজন নাবালিকাকে পরিচারিকার কাজে রাখা হল? কীভাবেই বা যোগাযোগ করা হল? খতিয়ে দেখছে পুলিশ।