'রাজ্যপাল মানসিক অবসাদগ্রস্ত অতৃপ্ত আত্মা', ট্যুইট ইস্যুতে পাল্টা কুনাল ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/06/2021   শেষ আপডেট: 06/06/2021 6:40 p.m.
কুনাল ঘোষ ~ facebook

রাজ্যপালকে "বিজেপির দালাল" বলেও আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ

রাজ্যের আইন শৃঙ্খলা এবং ভোট পরবর্তী হিংসা নিয়ে ট্যুইটারে ফের শাসকদলের বিরুদ্ধে তোপ দাগলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। সেই সঙ্গে আগামিকাল, সোমবার মুখ্য সচিব হরিকৃষ্ণ দ্বিবেদীকে ডেকে পাঠালেন রাজভবনে। এতেই ফের চরমে রাজ্য-রাজ্যপাল সংঘাত।

তবে এবার ট্যুইটের বিপক্ষে রাজ্যপালকে কড়া ভাষায় আক্রমণ করলেন, তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, "রাজ্যপাল সাংবিধানিক পদমর্যাদাকে ধুলোয় মিশিয়ে দিয়েছেন। তিনি মানসিক অবসাদগ্রস্ত।" পাশাপাশি সাংবাদিক বৈঠক করে তিনি আরও বলেন, "রাজ্যপাল একজন অতৃপ্ত আত্মা। বিজেপির দালাল। নির্লজ্জের মতো একুশের নির্বাচনের আগে একজন রাজ্যপাল পরিবর্তনের ডাক দিয়েছিলেন। যেটা রাজ্যপাল পদে থেকে করা যায় না। বাংলার মানুষ তা প্রত্যাখ্যান করেছেন। তাই অতৃপ্ত আত্মা, মানসিক অবসাদগ্রস্ত বৃদ্ধের এখন ট্যুইট করাটাই কাজ হয়ে উঠেছে।"

পাশাপাশি রাজ্যপালের অভিযোগ অস্বীকার করে কুণাল ঘোষ দাবি করেছেন, উস্কানিমূলক মন্তব্য করছেন রাজ্যপালই। উল্লেখ্য, রাজ্যপাল এদিন ট্যুইট করে লেখেন, “রাজ্যের পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক। নিরাপত্তা বলে কিছু নেই। এহেন অবস্থায় তাই মুখ্য সচিবকে সোমবার রাজভবনে ডাকা হয়েছে। ভোট পরবর্তী হিংসা ঠেকাতে রাজ্য কী পদক্ষেপ করেছে? আইন শৃঙ্খলা নিয়ে তাঁর কাছ থেকে বিস্তারিত তথ্য জানতে চাওয়া হবে।”