পার্থকে 'দেখে নেওয়ার' হুঁশিয়ারি দিয়েছিলেন বিদায়ী রাজ্যপাল জগদীপ ধনকড়, চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/07/2022   শেষ আপডেট: 27/07/2022 10:22 a.m.
https://twitter.com/jdhankhar1

তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষের এমন চাঞ্চল্যকর মন্তব্যের পর পার্থর গ্রেফতারি নিয়ে বাড়ল জল্পনা

রাজ্যের বিদায়ী রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) নাকি পার্থ চট্টোপাধ্যায়কে প্রকাশ্যে 'হুমকি' দিয়েছিলেন। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ (Kunal Ghosh)। একটি সাক্ষাৎকারে স্পষ্টতই তিনি একথা জানালেন।

ঠিক কী বলেছিলেন বিদায়ী রাজ্যপাল জগদীপ ধনকড়? তিনি নাকি বলেছিলেন, "সমস্ত তৃণমূল নেতারা আমার বিরুদ্ধে তোপ দাগলেও একমাত্র পার্থ চট্টোপাধ্যায়ই সরাসরি আমার স্ত্রীকে ব্যক্তিগত আক্রমণ করেছেন। আমার স্ত্রী কোনও রাজনীতি করেন না, রাজ্য-রাজনীতি নিয়ে কোনওদিন কোথাও কোনও মন্তব্য করেননি। অথচ একমাত্র পার্থই তাঁকে (রাজ্যপালের স্ত্রী) আক্রমণ করেছেন, তাই ওঁকে আমি কিছুতেই ছাড়ব না।" গোটা বিষয়টি তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ মন্তব্য করেছেন। এই ঘটনার পরিণাম কি পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি, এমনই চাঞ্চল্যকর 'খটকার' প্রতি ইঙ্গিত করেছেন তৃণমূল নেতা কুনাল ঘোষ।

উল্লেখ্য, গত ২৮ জুন তৃণমূল কংগ্রেসের একটি প্রতিনিধিদল রাজভবনে একটি স্মারক লিপি জমা করতে যান। সেখানেই নাকি বিদায়ী রাজ্যপাল জগদীপ ধনকড় পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে রীতিমতো হুঁশিয়ারি দিয়েছিলেন। সেই প্রসঙ্গের কথা তুলে ধরে একটি টিভি চ্যানেলে বিস্ফোরক মন্তব্য করলেন কুনাল ঘোষ। যদিও তিনি বলেছেন, এই ঘটনার সঙ্গে ইডি-র গ্রেফতারির কোন সম্পর্ক নেই। এটা নেহাতই কাকতালীয় ঘটনা।

পাশাপাশি সারদা-নারদার নিরপেক্ষ তদন্তের দাবি জানানো হয়েছে। এই মামলাগুলির সঙ্গে বিজেপির বর্তমান অনেক নেতা জড়িত, তাই কি সিবিআই তৎপরতা দেখাচ্ছে না? এমনই জোরালো দাবি উঠেছে। তবে বিদায়ী রাজ্যপাল জগদীপ ধনকড়ের এমন মন্তব্যের কথা প্রকাশ্যে আসায় রাজনৈতিক মহলে তৈরি হয়েছে তীব্র চাপানউতোর।