বকেয়া আদায়ের কৌশল, প্রেমের ফাঁদে প্রাক্তন প্রেমিককে অপহরণের অভিযোগ প্রাক্তন প্রেমিকার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/08/2022   শেষ আপডেট: 25/08/2022 11:10 a.m.
অপহরণ https://pixabay.com/

প্রাক্তনীর পাতা ফাঁদে বন্দী প্রাক্তন প্রেমিক

না, কোন হিন্দি ফিল্মের চিত্রনাট্য নয়। শহর কলকাতার বুকে ঘটে যাওয়া একটি ঘটনার কাছে সিনেমার চিত্রনাট্যও ফেল। তাজ্জব তদন্তকারী অফিসাররা। এমনও হয়? ভাবতেই পারছেন না অনেকেই।

কলেজে পড়াকালীন দু'জনের আলাপ। বন্ধুত্ব থেকে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক। দীর্ঘদিন একসঙ্গে থাকার পর সম্পর্কে চিড় ধরে। ততদিনে কলেজ শেষ প্রেমিকের। শুরু হয়েছে মনোমালিন্যের ঘটনা। তার মধ্যেই প্রেমিকা নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন। অনেক চেষ্টার পরেও সম্পর্কের কোন উন্নতি হয়নি। এইভাবেই কেটে গেছে কয়েক মাস।

এরমধ্যেই ফের যোগাযোগ প্রাক্তন প্রেমিকার। ঘুরতে যাওয়ার অনুরোধ। নতুন করে সম্পর্ক জোড়া লাগার প্রত্যাশায় ফের স্বপ্ন দেখা শুরু। সেই মোতাবেক ঘুরতে বেরিয়েছিলেন দু'জন। কিন্তু পেছনে যে প্রেমের পাতা ফাঁদ অপেক্ষা করছে কে তা জানত! পার্কে বসে থাকাকালীন দেখা যায় আচমকাই কয়েকজন ছেলে এসে প্রেমিককে ধরে নিয়ে যায়। একটি ঘরে আটকে রেখে তার বাবা-মায়ের কাছে অপহরণের ফোন পৌঁছায়। তাঁরা পুলিশের দ্বারস্থ হন।

তদন্তে দেখা যায়, গোটা ঘটনার মূল ষড়যন্ত্রী প্রাক্তন প্রেমিকা। তিনি জেরায় জানিয়েছেন, তিনি নাকি প্রাক্তন প্রেমিকের কাছে কিছু টাকা পেতেন। কোনভাবেই দিচ্ছিলেন না তিনি। তাই এই ছক। পুলিশ ইতিমধ্যেই চারজনকে আটক করেছে। সঙ্গে গ্রেফতার প্রাক্তন প্রেমিকাও।