দমদম বিমানবন্দরে বোমাতঙ্ক! আতঙ্কে যাত্রীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/07/2021   শেষ আপডেট: 18/07/2021 12:30 p.m.
By Das kr. (talk) (Uploads) - Own work, CC BY-SA 3.0, https://en.wikipedia.org/w/index.php?curid=46862665

দিনকয়েক আগেই কলকাতায় গ্রেপ্তার হয়েছে তিন জঙ্গি,বারাসতে খোঁজ মিলেছে JMB লিংকম্যানের কাজেই বোমাতঙ্কের খবরে আতঙ্কে যাত্রীরা

দমদম বিমানবন্দরে (Dum Dum Airport) বোমাতঙ্ক! আতঙ্কে যাত্রীরা। ইতিমধ্যেই আজ সকালেই সতর্কতা জারি হয়েছে গোটা বিমানবন্দর চত্বরে। বিমানে তল্লাশি চালানো হচ্ছে। তবে এখনও কিছুই উদ্ধার হয়নি। উল্লেখ্য, "বিমানে বোমা রয়েছে", সেনাবাহিনীর এমন সতর্কতায় আতঙ্ক ছড়াল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে। এদিন দুবাইগামী একটি বিমানকে আটকে রেখে শুরু হয় তল্লাশি। কাজেই বিমানটিকে ওড়ার অনুমতি দেওয়া হয়নি। সেটিকে বিমানবন্দরেই আলাদা করে রাখা হয়েছে।

প্রসঙ্গত, রবিবার সকালে সেনাবাহিনীর তরফে একটি সতর্কবার্তা আসে বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে। বলা হয়, দুবাই থেকে কলকাতা আসা একটি বিমানে বোমা রয়েছে। মুহূর্তের মধ্যে সে খবর চাউড় হয়ে যায়। বাড়ানো হয় নিরাপত্তা। বোমাতঙ্কের (Bomb Hoax) জেরে ডুবাই থেকে আসা বিমান অবতরণের পরই তাতে তল্লাশি শুরু করে বম্ব স্কোয়াড। যোগ দেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরাও। স্বাভাবিকভাবেই এই ঘটনায় বিমানবন্দরে উপস্থিত যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। যাত্রীদের নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয় বলে খবর। ইতিমধ্যেই বিমানমন্দরের নিরাপত্তা বাড়ানো হয়েছে। নাকা তল্লাশি শুরু হয়েছে। চলছে পুলিশি টহলদারি।

উল্লেখ্য, দিনকয়েক আগেই কলকাতায় গ্রেপ্তার হয়েছে তিন জঙ্গি। বারাসতে খোঁজ মিলেছে JMB লিংকম্যানের। তাকেও নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ জারি রেখেছে কলকাতা পুলিশের STF। এই পরিস্থিতিতে দুবাই থেকে আসা বিমানে বোমা থাকার আশঙ্কার কথা শোনার পর থেকেই ভয়ে আতঙ্কিত যাত্রীরা।