সাতসকালে দমদমে শ্যুটআউটের ঘটনা, শহরের বুকে হাড়হিম ঘটনার সাক্ষী থাকল সাধারণ মানুষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/06/2022   শেষ আপডেট: 21/06/2022 10:52 a.m.

ঘটনায় কেউ হতাহত হননি, এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য

সাতসকালেই দমদমে শ্যুটআউটের ঘটনা। দমদম (Dum Dum) চত্বরেই এক দমকল আধিকারিককে ডেকে গুলি চালানোর অভিযোগ উঠল। যদিও বরাত জোরে বেঁচে গিয়েছেন সেই দমকলকর্মী। ঘটনার পর থেকেই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। এইভাবে প্রকাশ্য দিবালোকে এমন ঘনবসতিপূর্ণ জায়গায় গুলি চালানোর ঘটনায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন একাংশ।

ঠিক কী ঘটেছিল এদিন? সূত্রের খবর, দমদম পুরসভার কাছেই দমদম ফায়ার ব্রিগেড। এই দফতরের এক কর্মী স্নেহাশিষ রায়। রোজকার মতো আজও তিনি সকাল আটটা নাগাদ বাইক নিয়ে অফিসের কাছেই ছিলেন। এমন সময় এক যুবক তাঁকে ডাকেন। তিনি এগিয়ে যেতেই আচমকা ব্যাগ থেকে বন্দুক বার করে তাঁর দিকে তাক করে গুলি চালায়। যদিও বরাতজোরে ঘাড় সরিয়ে নেওয়ায় স্নেহাশিষ রায় গুলিবিদ্ধ হননি।

এমন ঘটনার কারণ কী? সূত্র মারফত আরও খবর, স্নেহাশিষ রায়ের সঙ্গে নাকি এক যুবকের দিন কয়েক আগে কোন একটি বিষয় নিয়ে বচসা হয়েছিল। যদিও সেই ঝামেলা মিটে যায়। সেই যুবকই নাকি আজ সকালে ক্ষমা চাওয়ার জন্য স্নেহাশিষ বাবুকে ডেকেছিলেন। আর সামনের দিকে এগিয়ে যেতেই আচমকাই গুলির ঘটনা। শহরের বুকে এমন হাড়হিম ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।

পুলিশ ইতিমধ্যেই সেই দুষ্কৃতীর খোঁজ শুরু করেছে। এখনও তাঁর কোন খোঁজ মেলেনি। ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার করেছে পুলিশ।