বয়ানে অসন্তোষ, এড়িয়ে যাচ্ছেন বহু প্রশ্ন, আবারও জিজ্ঞাসাবাদ করা হতে পারে রুজিরাকে : খবর সিবিআই সূত্রে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/02/2021   শেষ আপডেট: 23/02/2021 8:29 p.m.
-

রুজিরার নাগরিকত্ব এবং পাসপোর্ট সংক্রান্ত খুঁটিনাটিও সিবিআইয়ের প্রশ্ন তালিকায় উঠে আসে বলে জানা গিয়েছে

কয়লা-কাণ্ডে গত রবিবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে নোটিস ধরায় সিবিআই। এরপর রুজিরার দেওয়া সময় মতোনই প্রায় সওয়া ১ ঘণ্টা কথা বলার পর ‘শান্তিনিকেতন’ থেকে বেরোল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)-র দল। উপস্থিত ছিলেন রুজিরার আইনজীবী। এমনকি, সিবিআই আসার আগেই মিনিট পনেরোর জন্য মুখ্যমন্ত্রীও পরিক্রমনে আসেন। তবে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর সাথে দেড় ঘণ্টার জিজ্ঞাসাবাদের পরও সন্তুষ্ট নন গোয়েন্দারা। মঙ্গলবার বিকেলে এমনই জানা গিয়েছে সিবিআই সূত্রে। 

সিবিআই সূত্রের খবর, এদিন রুজিরা বন্দ্যোপাধ্যায়ের জমা দেওয়া নথিপত্র ও থাইল্যান্ডের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়ে তাঁকে প্রশ্ন করেন গোয়েন্দারা। রুজিরার নাগরিকত্ব এবং পাসপোর্ট সংক্রান্ত খুঁটিনাটিও সিবিআইয়ের প্রশ্ন তালিকায় উঠে আসে বলে জানা গিয়েছে। তবে রুজিরা দেবী পুরোপুরি অস্বীকার করে বলেন, এই ব্যাঙ্ক অ্যাকাউন্ট তাঁর নয়।

তদন্তকারীরা জানাচ্ছেন, এদিন বেশ কিছু প্রশ্নের জবাব এড়িয়ে গিয়েছেন রুজিরা নারুলা। ফলে তাঁকে জিজ্ঞাসাবাদ করে সন্তুষ্ট নন তাঁরা। কয়লাপাচারের তদন্তে ফের তাঁকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলেও সিবিআই সূত্রের খবর। রুজিরার বয়ানের সারমর্ম নিয়ে দুপুরে নিজাম প্যালেসে সিবিআই আধিকারিকদের একটি বৈঠক রয়েছে। তার পরই পরবর্তী পদক্ষেপ করা হবে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে।