"তথ্যপ্রমাণ লোপাটের জন্য তাঁকে মেরে ফেলা হতে পারে" দিলীপ ঘোষের চাঞ্চল্যকর মন্তব্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/04/2022   শেষ আপডেট: 25/04/2022 11:06 a.m.
-

"জেলই ওঁর জন্য তুলনামূলকভাবে নিরাপদ, সুযোগ পেলে তার সদ্ব্যবহার করা উচিত" দিলীপ ঘোষ

দিন কয়েক আগেই বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার তৃণমূল নেতা অনুব্রত মন্ডলের (Anubrata Mondal) প্রাণহানির আশঙ্কা করেছিলেন। এবার খোদ বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) তৃণমূল কংগ্রেসের এই দাপুটে নেতার নিরাপত্তা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন।

সোমবার বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, "হয় অনুব্রত মন্ডল সারাজীবন হাসপাতালে থাকবেন, নয়তো জেলে। অনুব্রত জেলে থাকলে ঠিক আছে। নিরাপদে থাকবেন। হাসপাতালে থাকলে বাঁচার সম্ভাবনা কম। ইতিমধ্যেই অনুব্রত মন্ডল অনেক মামলায় অভিযুক্ত। একটা চাবি হারিয়ে ফেললেই হল। তাই তথ্যপ্রমাণ লোপাটের জন্য তাঁকে মেরে ফেলা হতে পারে।"

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বারবার সিবিআই জেরা এড়িয়েছেন অনুব্রত মন্ডল। টানা ১৭ দিন হাসপাতালে কাটিয়ে ছাড়া পেয়েছেন তিনি। আর ছাড়া পাওয়ার পরেই ফের সিবিআই তলব। এবারেও অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই জেরা এড়িয়েছেন তিনি, বলছেন ওয়াকিবহাল মহল। কিন্তু এইভাবে আর কতদিন? প্রশ্ন তুলেছেন বিরোধীদের একাংশ। আর তার প্রেক্ষিতেই দিলীপ ঘোষের এই বিস্ফোরক মন্তব্যের পর রাজ্য-রাজনীতি রীতিমতোই সরগরম।

এর আগে বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার বলেছিলেন, "আমার মনে হয়, অনুব্রত মণ্ডল আর ফিরতে পারবেন না। ফিরলেই ওনাকে সিবিআইয়ের কাছে যেতে হবে। আর সেখানে গেলে সবার সব কিছু ফাঁস হয়ে যাবে। আমার তো মনে হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিষাক্ত ইঞ্জেকশনে উডবার্ন ওয়ার্ডেই মরতে হবে ওনাকে।" এমন চাঞ্চল্যকর এবং আপত্তিকর মন্তব্যের পর তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। আর সেই রেশ কাটতে না কাটতেই ফের বোমা ফাটালেন দিলীপ ঘোষ।