দিলীপদার আরও পড়াশোনা করা দরকার, তোপ ফিরহাদ হাকিমের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/09/2021   শেষ আপডেট: 14/09/2021 5:14 p.m.
-

বৃষ্টিতে ভিজে প্রচার করার দরকার নেই, ভোট মুখ্যমন্ত্রীকেই দেব : আশ্বাস ভোটারদের

সকাল থেকেই অঝোরে বৃষ্টি কলকাতা শহরে। বৃষ্টি হচ্ছে কলকাতা সংলগ্ন বেশ কয়েকটি জেলাতেও। মৌসম ভবন সূত্রের খবর, মৌসুমী অক্ষরেখা স্থান পরিবর্তন করাতেই দক্ষিণবঙ্গে আজ সকালের দিকে বৃষ্টি বেড়েছে। তবে এসব প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করেই ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচারে বের হন কলকাতা পুরসভার পুর প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। বৃষ্টির মধ্যেই সাধারণ মানুষের বাড়ি গিয়ে প্রচার করছিলেন তিনি। আর এতেই বেশ চটে যায় ভবানীপুরের মানুষ। তাঁদের সাফ কথা, "এত ভিজবেন না। আমরা আপনাদেরই ভোট দেব।"

এদিন এই নিয়েই ফিরহাদ হাকিম সংবাদমাধ্যমকে বলেন, ঝমঝম করে বৃষ্টি হচ্ছে। মানুষ আমাদের বলছেন এত ভিজবেন না। আমরা আপনাদেরই ভোট দেব। কোনও চিন্তা নেই। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কেই ভোট দেব। এটাই মানুষের জবাব।

এদিন মুখ্যমন্ত্রী প্রসঙ্গে তিনি আরও বলেন, "পাশের পাড়াতেই মমতা বন্দ্যোপাধ্যায় ছোটবেলা থেকে ঘুরে বেড়িয়েছেন। তিনি পাশের পাড়ার মেয়ে। এখানে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বলার কিছু নেই। এখানে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বলা মানে মায়ের কাছে মাসির কথা বলা।"

তবে এসবের মাঝেই কোভিড ভ্যাকসিন ইস্যুতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করে তিনি বলেন, "দিলীপদার আরও পড়াশোনা করা দরকার। কত ভ্যাকসিন দিয়েছে আর কত ভ্যাকসিন দেওয়া হয়েছে সেটা সাইটে গিয়ে দেখে নিক।"