বিবাহবার্ষিকী উদযাপন করতে গিয়ে Bar থেকে পড়ে মৃত্যু যুবকের, অসুস্থ স্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/12/2021   শেষ আপডেট: 04/12/2021 7:37 p.m.

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ

বিবাহবার্ষিকী (Marriage Anniversary) উদযাপন করতে গিয়ে মৃত্যু হল পূর্ব সিঁথির এক যুবকের। মৃত যুবকের নাম রীতেশ জয়সওয়াল। সূত্রের খবর, বিবাহবার্ষিকীর (Marriage Anniversary) দিনে স্ত্রী ও বন্ধুবান্ধবদের দমদমের (Dum Dum) এক পানশালায় গিয়েছিলেন রীতেশ। সব ঠিকঠাক চলছিল। তবে খাওয়াদাওয়ার পরে শৌচালয়ে গিয়েছিলেন রীতেশ। দীর্ঘ সময় কেটে গেলেও তিনি আসেন নি। তাতেই সন্দেহ হয় বন্ধুদের। শৌচালয়ের দরজা ধাক্কা দিয়ে তাঁরা দেখেন, রীতেশ সেখানে নেই।

এতেই শুরু হয় শোরগোল। এরপর বারের কর্মীদের খবর দেওয়া হতেই, শুরু হয় উত্তেজনা। এরপর পানশালার কর্মীদের খবর দেন বন্ধুরা।সবাই মিলে খুঁজতে গিয়ে দেখা যায়, শৌচালয় বরাবর নিচের জমিতে মুখ থুবড়ে পড়ে রয়েছেন রীতেশ। খবর দেওয়া হয় পুলিশকে।

বিবাহবার্ষিকীর দিনই এমন মর্মান্তিক ঘটনায় ভেঙে পড়েছেন রীতেশের স্ত্রী, গোটা পরিবার। তবে এতে ডানা বেঁধেছে সংশয়। কীভাবে পড়ে গেলেন রীতেশ? পুলিশের প্রাথমিক অনুমান, শৌচালয়ের জানলাটি খোলা ছিল। হয়তো টাল সামলাতে না পেরে সেখান দিয়ে গলে নিচে পড়ে গিয়েছেন রীতেশ কিংবা তিনি নিজেই ওই জানলা দিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। আর নয়তো কেউ তাঁকে খুন করেছেন!

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ওই পানশালার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে খতিয়ে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পানশালার কর্মীদের এবং বন্ধুবান্ধবদের।