লেকটাউনে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ, শরীরে আঘাতের চিহ্ন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/08/2022   শেষ আপডেট: 08/08/2022 1:37 p.m.
ফাঁসি @pixabey

খুনের অভিযোগ মানতে নারাজ স্বামী, তাঁর পাল্টা দাবি, আত্মহত্যা করেছেন স্ত্রী

বাগুইআটির পর এবার লেকটাউন, শ্বশুরবাড়ি থেকে উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ। লেকটাউনের (Lake Town) দক্ষিণদাঁড়ি এলাকার ঘটনা। মৃতার পরিবারের দাবি, মেয়েকে সন্দেহ করত জামাই। তার জেরে দাম্পত্য সম্পর্কের ক্রমশ অবনতি হচ্ছিল। পায়েলকে প্রায়শয়ই অত্যাচার করা হত। বেশ কয়েকবার তার গায়ে হাত তুলত বলেও অভিযোগ। তাই মৃতার বাপের বাড়ির অভিযোগ, খুন করে দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে মেয়ের। তবে গৃহবধূর স্বামী খুনের অভিযোগ মানতে নারাজ। তাঁর পাল্টা দাবি, আত্মহত্যা করেছেন স্ত্রী।

প্রসঙ্গত, পায়েল রায় নামে ওই মহিলার বেশ কয়েকবছর আগে বিয়ে হয় লেকটাউনের দক্ষিণদাঁড়ি এলাকায়।

পায়েলের স্বামীর অভিযোগ, একাধিক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল পায়েলের। তা নিয়ে অশান্তি হয়। রাতে পায়েলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। তাঁর দাবি, শৌচালয় থেকে বেরনোর পর ঘরে পায়েলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। খবর পেয়ে লেকটাউন থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। বধূর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

প্রাথমিক তদন্তের পর খবর, একাধিক জায়গায় আঁচড় ও আঘাতের চিহ্ন মিলেছে পায়েলের শরীরে। বর্তমানে ময়নাতদন্তে পাঠানো হয়েছে পায়েলের দেহ। ইতিমধ্যে পায়েলের স্বামী, শ্বশুর ও ননদকে আটক করেছেন তদন্তকারীরা। খুন নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।