প্রচারে ছক্কা মারতে গিয়ে 'মা-বোন' নিয়ে বির্তকিত মন্তব্য কৌশানীর, সরব শ্রীলেখা-রূপা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/04/2021   শেষ আপডেট: 03/04/2021 6:53 p.m.
শ্রীলেখা, কৌশানী, রূপা facebook.com/rupa.bhattacharjee.925, Koushani-Mukherjee-AITC-106933941463910, sreelekha.mitra.7

"ঘরে সবার কিন্তু মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি" প্রচারে নেমে বলেন কৌশানী

বাকযুদ্ধে আটকে কৌশানীর 'মা-বোন' নিয়ে বির্তকিত মন্তব্য। মুকুল রায়ের বিপরীতে বিধানসভা নির্বাচনীতে নেমেছে বড়ো পর্দার অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। সম্প্রতি বিজেপির তরফে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে জনসংযোগে গিয়ে কৌশানি বলেছেন, "ঘরে সবার কিন্তু মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি। এদিকে আয়, এদিকে আয়, তোদের বাবা বিজেপি।" যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদমাধ্যম। ভিডিওটি প্রকাশ্যে আসতেই বিজেপির অভিযোগ, তৃণমূল প্রার্থী কৌশানি মুখোপাধ্যায় ভোটারদের কার্যত হুমকি দিচ্ছেন।

তবে ফেসবুক লাইভ করে কৌশানির অভিযোগ, “বিজেপির আইটি সেল একটি নির্দিষ্ট লাইনকে এডিট করেছে। মেয়েদের জন্য বাংলা সবচেয়ে সুরক্ষিত রাজ্য। এই বিষয়টিই তুলে ধরতে চেয়েছিলাম। সেই বক্তব্যেরই ভুল ব্যাখা করছে বিজেপি।”

তবে শুধু তোপ বিজেপির নয়, মুখ খুলেছেন বাম সমর্থক শ্রীলেখা মিত্র, বিজেপি কর্মী রূপা ভট্টাচার্য সহ বহু মানুষ। শ্রীলেখার কথায়, 'এখনি কৌশানীর প্রার্থী পদ বাজেয়াপ্ত করা উচিত। এই সাংঘাতিক হুমকিতে আমি বিস্মিত, হতবাক!" সংবাদমাধ্যমকে একান্ত সাক্ষাৎকারে শ্রীলেখা জানান, "কৌশানী ঘুরিয়ে ধর্ষণের হুমকি দিচ্ছেন। এখনও ক্ষমতাতেই আসেননি। তার আগেই এই! এলে কী করবেন? দলমত নির্বিশেষে এর প্রতিবাদ হওয়া উচিত।"

অন্যদিকে মুখ্যমন্ত্রীর ফাঁস হওয়া অডিও ক্লিপের পর এবার কৌশানীর মন্তব্য বিজেপির হাতে নয়া হাতিয়ার হয়ে উঠে এসেছে। তারকা-প্রার্থীকে ‘ভদ্র’ হওয়ার পরামর্শ দিয়ে রূপা ভট্টাচার্য বলেন, "কৌশানি আপনি মূলত একজন অভিনেত্রী। তাই আপনার মধ্যে একজন পরিশীলিত মানুষ (শিল্পী হয়ে উঠতে না পারলেও) থাকা উচিত। অন্তত আমি সেটাই দাবি করি।"

এদিকে লাইভ ভিডিওর পর ফের সাফাই দিলেন কৌশানী। জনসংযোগে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হতেই বললেন, "আমার কাছে সৌজন্যবোধ সবচেয়ে আগে, গতকাল থেকে যেভাবে আমার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হচ্ছে সেটি আসলে চক্রান্ত। আশা রাখি, কৃষ্ণনগর উত্তরের মানুষ ২২এপ্রিল সেই জবাব দেবে।"