সরিয়ে ফেলুন 'হোক প্রতিবাদ' পোস্ট, CBI তলবের পর প্রতিক্রিয়া পার্থ চট্টোপাধ্যায়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/05/2022   শেষ আপডেট: 20/05/2022 5:05 p.m.
facebook.com/ParthaCofficial

সিবিআই আবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আগামী সপ্তাহে তলব করেছে

কলকাতা হাইকোর্টের (Kolkata High Court) ডিভিশন বেঞ্চে খারিজ হয়ে গেল পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) রক্ষাকবচের আবেদন। ফলে তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার ক্ষেত্রে সিবিআইয়ের আর কোনও বাধা রইল না। SSC কেলেঙ্কারি মামলার তদন্তে ইতিমধ্যেই পার্থ চট্টোপাধ্যায়কে এক দফা জিজ্ঞাসাবাদ সেরে নিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

সিবিআই আবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আগামী সপ্তাহে তলব করেছে। তাই সিবিআই যাতে তাঁর বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ না করে, তার জন্য কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তবে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চে খারিজ হয়ে গেল পার্থ চট্টোপাধ্যায়ের রক্ষাকবচের আবেদন।

এই পরিস্থিতিতে যে বাড়তি চাপ এসেছে তাঁর উপর, তা বলাবাহুল্য। তবে এর মধ্যেই ফেসবুকে প্রতিক্রিয়া দিলেন পার্থ চট্টোপাধ্যায়। দলীয় কর্মী, সমর্থকদের সংযত থাকার অনুরোধ জানিয়ে পার্থ বাবু লিখেছেন, “অতি উৎসাহী হয়ে কেউ কেউ ফেসবুকে হোক প্রতিবাদ নাম করে পোস্ট করছেন। অবিলম্বে এই ধরনের পোস্টগুলো সরিয়ে ফেলুন। মা মাটি মানুষ সরকারের উন্নয়নের ১১ বছর এর সমর্থনে মিছিল কিন্তু অন্য কোনও বিষয় যেন না আসে। আমি সংশ্লিষ্ট সমস্ত কর্মীদের কাছে সেই আবেদন জানালাম।”