ভাঙছে দল! দিলীপ ঘোষের ডাকা বৈঠকে অনুপস্থিত মুকুল রায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/06/2021   শেষ আপডেট: 08/06/2021 5:52 p.m.
দিলীপ ঘোষ এবং মুকুল রায় ~

অনেকেই মনে করছেন, বিজেপির এই ব্যবহারে দল ছাড়তে পারেন মুকুল

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) মুকুলজায়া কৃষ্ণা রায়কে দেখতে হাসপাতালে যাওয়ার পর থেকেই মুকুল রায়ের সঙ্গে বিজেপির (BJP) সম্পর্ক নিয়ে কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে। অনেকেই মনে করছেন, বিজেপির এই ব্যবহারে দল ছাড়তে পারেন মুকুল। যদিও এ বিষয়ে মুখ খোলেননি মুকুল রায়।

তবে এদিন মঙ্গলবার দিলীপ ঘোষের (Dilip Ghosh) ডাকা বৈঠকে মুকুল রায়ের (Mukul Roy) অনুপস্থিতি উস্কে দিল সেই জল্পনা। উল্লেখ্য, মঙ্গলবার কলকাতার হেস্টিংসের কার্যালয়ে একটি বৈঠকের আয়োজন করেছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। রাজ্য পদাধিকারিদের সেখানে যোগ দেওয়ার কথা ছিল। যারা আসতে পারেননি তারা অনেকেই ভার্চুয়ালি বৈঠকে ছিলেন। তবে বৈঠকে দেখা যায়নি মুকুল রায়কে। তা নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয় সমালোচনা।

তবে এ নিয়েই মুখ খুললেন মুকুল রায়। বললেন, "এসবের মধ্যে আমি নেই। কোনও বৈঠকের কথা আমি জানি না।” অন্যদিকে, দিলীপ ঘোষ বলেন, "প্রত্যেকের মতোই মুকুল রায়কেও আমন্ত্রণ জানানো হয়েছিল। পরিস্থিতি অনুকূল থাকলে তিনি আসার আশ্বাসও দিয়েছিলেন।" এর সঙ্গেই দিলীপবাবু আরও বলেন, "মুকুলবাবুর স্ত্রী অত্যন্ত অসুস্থ। ওনারা বর্তমানে সমস্যার মধ্যে রয়েছেন।”