"আর দেরি না করে জঞ্জাল বিদায় করুন" কাদের উদ্দেশ্যে এমন চাঞ্চল্যকর মন্তব্য করলেন তথাগত রায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/06/2022   শেষ আপডেট: 19/06/2022 12:34 p.m.
-

বিজেপি নেতা সুমিত কাঁড়ারের বিরুদ্ধে উঠেছে প্রাথমিকে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ, আর তারপরেই ইঙ্গিতপূর্ণ টুইট

প্রাথমিকে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ উঠেছিল এক বিজেপি (BJP) নেতার বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছিল। গ্রেফতার এই বিজেপি নেতা। সুমিরঞ্জন কাঁড়ার নামে এই ব্যক্তি বিধানসভা নির্বাচনে হাওড়া উদয়নারায়ণপুরের বিজেপি প্রার্থী ছিলেন তিনি। এবার বিজেপি নেতার বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায় (Tathagata Roy)।

এদিন এক টুইট বার্তায় তিনি চাঞ্চল্যকর অভিযোগ করেছেন। তিনি বলেছেন, "হাওড়ার বিজেপি নেতা সুমিত কাঁড়ার চাকরি দেবার নামে ঘুষ নিয়ে ধরা পড়েছে। এ কোন দল থেকে এসেছিল, কারা এনেছিল, কিসের লোভে আদর্শনিষ্ঠ বিজেপি কর্মীদের অবহেলা করে এদেরকে কোলে তুলে নাচা হয়েছিল এগুলো খতিয়ে দেখবার সময় এখনই ! আর দেরি না করে জঞ্জাল বিদায় করুন।"

এই টুইটের সঙ্গে তিনি কেন্দ্রীয় বিজেপির হেভিওয়েট নেতা কৈলাশ বিজয়বর্গীয়-র ছবি ব্যবহার করেছেন। সেই সঙ্গে ভোডাফোনের বহুল জনপ্রিয় কুকুরের মুখটিও। তাহলে কি পশ্চিমবঙ্গে বিজেপির ভরাডুবির জন্য ফের কাঠগোড়ায় দাঁড় করালেন কৈলাশ বিজয়বর্গীয়দের? বলছেন ওয়াকিবহাল মহলের একাংশ।

উল্লেখ্য, এর আগেও বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায় বিজেপির ভরাডুবি নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। কোন রাগঢাক না রেখে সরাসরি কৈলাশ বিজয়বর্গীয়দের কাঠগোড়ায় তুলেছিলেন। বাঙালির মনন বুঝতে অপারগ বিজেপির এই নেতারা বলেও অভিযোগ করেছেন বারবার। ফের আরও একবার আজকের টুইটে নিজের ক্ষোভ উগরে দিলেন তিনি, বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ।