কলকাতা পুরভোটে বহিরাগত আনছে তৃণমূল, অভিযোগ বিজেপি রাজ্য সভাপতি সুকান্তর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/12/2021   শেষ আপডেট: 17/12/2021 2:48 p.m.
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার twitter.com/DrSukantaBJP/

‘এখানে বহিরাগতদের আনার কোনও প্রয়োজন পড়ে না’, প্রত্যুত্তর ফিরহাদের

শিয়রে কলকাতা পুরসভা নির্বাচন (KMC election 2021)। আর তার আগেই শাসকদলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। এদিন কলকাতায় পুরভোটের প্রচারে বেরিয়ে তিনি বললেন, কলকাতায় পুরভোটের জন্য বাইরে থেকে লোক আনছে তৃণমূল (TMC)। যদিও চুপ থাকেনি তৃণমূলও। সুকান্তের দাবীর প্রত্যুত্তর দিয়েছেন মন্ত্রী এবং পুরভোটের প্রার্থী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

কি বলেছেন সুকান্ত? এদিন বিজেপির তরফ থেকে পুরভোটের প্রচার চলাকালীন সেখানে উপস্থিত সুকান্ত মজুমদারের বক্তব্য, কলকাতায় পুরভোট করানোর জন্য নাকি বাইরে থেকে প্রচুর সংখ্যায় লোক আনছে তৃণমূল। তিনি জানান, গতকাল রাতে কলকাতা থেকে তাঁদের দলীয় নেতা-কর্মীরা যাওয়ার সময় নাকি দেখেছেন ডানকুনি থেকে প্রচুর লোক আনা হয়েছে।

তবে সুকান্তবাবুর সেই দাবী সম্পূর্ণ নস্যাৎ করে দিয়েছেন ফিরহাদ। এদিন পুরসভার ৮২ নম্বর ওয়ার্ড অর্থাৎ নিজের ওয়ার্ডে প্রচার করার সময় এই প্রশ্নের সম্মুখীন হলে তিনি বলেন, “এখানে বহিরাগতদের আনার কোনও প্রয়োজন পড়ে না। আমার সঙ্গে যারা রয়েছেন তাঁরা প্রত্যেকে চেতলার মানুষ”। সাথে বিজেপির উদ্দেশ্যে কটাক্ষ ছুঁড়ে দিয়ে তাঁর সংযুক্তি, “সুকান্তবাবুরা অনেক কিছু বলবেন। কিন্তু এর কোনও প্রভাব পড়বে না। বাংলার মানুষ তৃণমূলের সঙ্গে আছে।