শহরের বুকে রাস্তার ধারে পড়ে আছে তারের জট, বাইকের চাকা জড়িয়ে মৃত্যু যুবকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/08/2021   শেষ আপডেট: 11/08/2021 11:14 p.m.

বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন

শুধু খানাখন্দই নয়, রাস্তার ধারে বিছিয়ে আছে ইলেকট্রিকের তার। আর তাতেই বাইকের চাকা জড়িয়ে অকালে প্রান হারালেন এক বাইক আরোহী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে সল্টলেকে।

প্রত্যক্ষদর্শীদের কথায়, শুভম ধর নামক ঐ ব্যক্তি বাইকে করে উল্টোডাঙার দিকে যাচ্ছিলেন। কিন্তু বৈশাখী আইল্যান্ড পেরোনোর সময় রাস্তার ধারে পড়ে থাকা তারের জটে তাঁর বাইকের চাকা এবং গার্ড জড়িয়ে যায়। শুধু তাই নয়, কেবেলের তার তাঁর গলায় জড়িয়ে যায় বলেও স্থানীয় সুত্রের খবর। ঘটনাস্থলেই বাইক থেকে ছিটকে পড়েন শুভম। ছিটকে তিনি পিছন দিক দিয়ে আসা একটি জলের ট্যাংকারের তলায় চলে যান বলেই দাবী প্রত্যক্ষদর্শীদের। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় বিধাননগর মহকুমা হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালের চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার পরেই ক্ষোভ ছড়ায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে। একেই রাস্তার বেহাল দশা। তার উপর শহরের বুকে, রাস্তার মাঝে এরকম ভাবে ছড়িয়ে থাকা বৈদ্যুতিক তার প্রশাসনিক গাফিলতির নমুনা বলেই মত তাঁদের। এখন সবচেয়ে বড় প্রশ্ন, এভাবে প্রান হাতে নিয়ে শহরের রাস্তায় বাইক চালানো আর কতদিন ?