বাংলাদেশে ইস্কন মন্দিরের হামলায় মুখ্যমন্ত্রী চুপ কেন? প্রশ্ন দিলীপের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/03/2022   শেষ আপডেট: 19/03/2022 7:59 p.m.
-

মমতা বন্দ্যোপাধ্যায়ের নীরবতাকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ

বাংলাদেশের ইসকন মন্দিরে সকল ভক্তরা দোল উৎসবের আগের রাতে পুজোর প্রস্তুতি নিচ্ছিল। ওই সময়েই বাংলাদেশের রাজধানী ঢাকায় ইসকন মন্দিরে ইসলামি চরমপন্থীদের প্রায় ২০০ জনের একটি দল হামলা চালায়। ভাঙচুর করে মন্দির। এনিয়ে এখনও মুখ খোলেননি মুখ্যমন্ত্রী। এই ইস্যুতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নীরবতাকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

এদিন দিলীপবাবু বলেন, "অনেক লোক আমাদের পশ্চিমবঙ্গে বাঙালি বাঙালি করে। কাশ্মীরে বাঙালি মুসলমান মারা গেলে তারা চ্যাঁচায়। বাংলাদেশে বাঙালি মারা যাচ্ছে তার জন্য কেন কিছু বলছেন না? এই ধান্দাবাজ লোকেরাই বাঙালির সর্বনাশ করছে। মমতা বন্দ্যোপাধ্যায় বাঙালির ঠেকা নিয়েছেন। তার আপার সঙ্গে তো খুব ভালো সম্পর্ক। একবার আপাকে ফোন করুন। হিন্দুরা কী বাঙালি হয় না?"

প্রসঙ্গত, এদিন বাবুল সুপ্রিয়কে একহাত নেন তিনি। বলেন, "যিনি জীবনে ৭ বছর রাজনীতি করেছেন। ৭ বছরই মন্ত্রী ছিলেন। তিনি বাঙালির নাক কান কেটে দিয়েছেন। বাঙালি দাগাবাজ, এটা উনি প্রমাণ করেছেন। বাঙালি বিশ্বাসঘাতক এটা বাবুল সুপ্রিয়কে দেখলেই পরিস্কার। এর আগে অটলবিহারী বাজপেয়ী মমতাকে বিশ্বাস করেছিলেন। উনি ধোঁকা দিয়েছেন। মোদীজি বাবুলকে বিশ্বাস করেছিলেন। বাঙালীর মানসম্মান ধুলোয় মিশিয়ে দেওয়ার জন্য বাবুলের ক্ষমা চাওয়া উচিৎ।"