আক্রান্ত পায়েলের ম্যানেজার, অভিযোগের তীর শাসকদলের ওপর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/03/2021   শেষ আপডেট: 26/03/2021 7:20 p.m.
প্রচারে পায়েল সরকার Facebook

বাংলায় হিংসাত্মক রাজনীতি হচ্ছে : পায়েল

আক্রান্ত হলেন বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকারের ম্যানেজার। আর এ ঘটনায় সাংবাদিক বৈঠক করে ক্ষোভ উগড়ে দিলেন তিনি। সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধায় কাজ সেরে বাড়ি ফেরার পথে পাটুলিতে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন রাণা প্রতাপ রাম। অভিযোগ, ভারী কিছু দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়। এরপরেই হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। এই নিয়েই শুক্রবার সাংবাদিক সম্মেলন করেন বেহালা পূর্বের বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকার। 

পায়েল সরকার এদিন বৈঠকে বলেন, "বাংলায় বেশ কয়েক বছর ধরে রাজনীতির মধ্যে হিংসা দেখছি। এতদিন খবরের কাগজে পড়ছিলাম, টিভিতে দেখছিলাম, এবার সামনে থেকে অভিজ্ঞতা হল। আমার এই এজেন্ট কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব নন, উনি সাধারণ মানুষ। উনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তাঁর উপর যদি হামলা হয়, তাহলে পুরো বেহালা পূর্বের সমস্ত সাধারণ মানুষের জীবনই বিপদের মুখে। এই ঘটনা আজ ওঁর সঙ্গে ঘটল, কাল আমার সঙ্গেও ঘটতে পারে। আরও কারোর সঙ্গে ঘটতে পারে। থানায় অভিযোগ জানানো হয়েছে। ইলেকশন কমিশনেও আমরা জানাচ্ছি।"

উল্লেখ্য, পায়েল সরকার এই ঘটনার কথা উল্লেখ করে আরও বলেন, "বাংলায় হিংসাত্মক রাজনীতি হচ্ছে। তবে এই ঘটনা প্রমাণ করে দিয়েছে, যে আমরা ঠিক পথে এগোচ্ছি। তাই বাধা এসেছে। মানুষ এই জন্যই পরিবর্তন চাইছেন বলে দাবি পায়েলের।"