অর্পিতার ফ্ল্যাটে যাতায়াত ছিল পার্থ চট্টোপাধ্যায়ের, দাবি পরিচারিকা ও প্রতিবেশীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/07/2022   শেষ আপডেট: 23/07/2022 4:41 p.m.
facebook.com/arrpietamukherjee

অর্পিতার বাড়িতে পৌঁছল ট্রাঙ্ক ভরতি গাড়ি

আজ, শনিবার সকালে রাজ্যের শিল্পমন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee Arrested) গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। পাশাপাশি, গ্রেফতার করা হয়েছে ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়কে। এই মুহূর্তে সংবাদ শিরোনাম জুড়ে বিরাজমান অর্পিতা মুখোপাধ্যায়। গতকাল সন্ধ্যায় 'পার্থ ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্যায়ের ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় বিপুল নগদ, সোনা, বৈদেশিক মুদ্রা ও ২০টি মোবাইল।

তবে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অর্পিতার ঘনিষ্ঠতা কীভাবে? ইডির জেরায় অর্পিতা মুখোপাধ্যায় দাবি করেছেন, এক প্রোমোটারের মাধ্যমে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আলাপ অর্পিতা মুখোপাধ্যায়ের। ইডি সূত্রে খবর, অর্পিতা জানান যে, ওই প্রোমোটারের মাধ্যমে ৭ বছর আগে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপরেই পারিবারিক ঘনিষ্ঠতা বাড়ে।

অর্পিতা নিজে দাবি করেছেন, তিনি একজন অভিনেতা। অভিনয় করেই তাঁর যাবতীয় আয়। এমনটাই জানা গিয়েছে ইডি সূত্রে। উল্লেখ্য, ২০০৫ সালে মডেলিং দিয়ে বিনোদন জগতে হাতেখড়ি হয় অর্পিতার। টুকটাক অভিনয়ও শুরু করেছেন। নাকতলা উদয়ন সঙ্ঘের পুজোর বিজ্ঞাপনেও দেখা গিয়েছে অর্পিতাকে। অর্পিতার মা দাবি করেছেন, ওড়িশার বেশ কিছু সিনেমাতেও অর্পিতা অভিনয় করেছেন। মেয়ে প্রযোজনার সঙ্গেও যুক্ত ছিল, এমন দাবিও করেছেন অর্পিতার মা।

প্রসঙ্গত, শুক্রবার রাতভর জিজ্ঞাসাবাদ এবং তল্লাশি চলে অর্পিতার তিনটি ফ্ল্যাটে। অর্পিতা মুখোপাধ্যায়ের ড্রাইভার এবং পরিচারিকাকেও জিজ্ঞাসাবাদ করা হয় বলে ইডি সূত্রে খবর।প্রতিবেশী সূত্রে খবর, বিলাসবহুল জীবনযাপন করতেন অর্পিতা দেবী। সপ্তাহে ৭ দিনের মধ্যে ৫ দিনই পার্থ চট্টোপাধ্যায় আসতেন ডায়মন্ড সিটির ফ্ল্যাটেই।