'আমি নির্দোষ', আদালতে হাজিরা দিয়ে বললেন অনুব্রত মণ্ডল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/09/2022   শেষ আপডেট: 01/09/2022 1:48 p.m.
facebook.com/AnubrataMondalOfficial

বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ তাঁকে বিধাননগরের এমপি-এমএলএ আদালতে নিয়ে আসা হয়

২০১০ সালের মঙ্গলকোটের অশান্তি মামলায়, আজ বিধাননগরের এমপি-এমএলএ আদালতে হাজিরা দিলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ তাঁকে বিধাননগরের এমপি-এমএলএ আদালতে নিয়ে আসা হয়। কড়া পুলিশি নিরাপত্তায় তাঁকে আদালতের ভিতরে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, এই মামলার শুনানি চলাকালীন বিচারকের সামনে দাঁড়িয়ে নিজেকে নির্দোষ বলে দাবি করেন গরু পাচার মামলায় জেলবন্দি তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আদালত সূত্রের খবর, আগামিকাল ভার্চুয়াল শুনানি হবে এই মামলার।

শুনানি শেষে অনুব্রতকে নিয়ে পুলিশ ইতিমধ্যেই আসানসোলের উদ্দেশে রওনা দিয়েছে। গাড়িতে চড়ার আগে তাঁকে পঞ্চায়েত ভোটে কী হবে জিজ্ঞাসা করা হলে, উত্তরে তিনি শুধু বলেন, ‘ব্যাপক হবে।'

প্রসঙ্গত, গত ২০১০ সালের ৫ মার্চ মঙ্গলকোটের লাখুরিয়ার মল্লিকপুর গ্রামে বিস্ফোরণ হয়। তাতে কেবুলাল শেখ নামে এক ব্যক্তি জখন হন। এই ঘটনায় চার্জশিট দেয় মঙ্গলকোট থানা। অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে জামিনঅযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছিল। অনুব্রত মণ্ডল, কেতুগ্রামের বিধায়ক শেখ শাহনাওয়াজ, কাজল শেখ-সহ ১৫ জনের নাম ছিল চার্জশিটে। এই মামলাতেই আজ আদালতের দ্বারস্থ হয়েছিলেন অনুব্রত মণ্ডল।