অভিষেক বচনের পরেই বাজারে এল পাপ্পু টিশার্ট, যুব তৃণমূল কংগ্রেসের অভিনব কীর্তি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/09/2022   শেষ আপডেট: 03/09/2022 11:14 a.m.
https://www.facebook.com/aditi.gayen

পুজোর আগেই বাজার গরম করতে হাজির পাপ্পু টিশার্ট

গতকাল ইডি-র দফতর থেকে বেরিয়ে কেন্দ্রের বিজেপির বিরুদ্ধেই তোপ দেখেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। মূলত কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। স্পষ্ট ভাষায় অমিত শাহকেই 'পাপ্পু' বলেই সম্বোধন করেছিলেন। তার কিছুক্ষণের মধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই কথার আদল বসিয়ে টিশার্ট আনল তৃণমূল কংগ্রেসের যুববাহিনী।

https://www.facebook.com/akash4aitc

সে কেমন টিশার্ট? সাদা টিশার্টের উপর অমিত শাহের মুখের আদল। আর তাতে লেখা '## INDIA'S BIGGEST PAPPU' ইডি-র দফতর থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিজেপির বিরোধীদের প্রতি বিমাতৃসুলভ আচরণ নিয়ে বারবার অভিযোগ করতে দেখা গেছে। সিবিআই, ইডি পেছনে লেলিয়ে দিয়ে কেন্দ্রের শাসক ফাঁদে ফেলতে চাইছে। কিন্তু এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়ে দিয়েছেন, তিনি পাঁচ পয়সাও নেননি।

এদিকে গোল তৈরি হয়েছে 'পাপ্পু' নামটি নিয়ে। এতদিন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর উদ্দেশ্যে বিজেপি পাপ্পু শব্দবন্ধটি ব্যবহার করে আসছে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে যে রাহুল গান্ধীর ডাক নাম যেন পাপ্পুতেই পরিণত। আর টিম অভিষেক বন্দ্যোপাধ্যায় সেই বিষয়টিকে বাজারে ব্রান্ড হিসেবে নিয়ে চলে এসেছে। স্যোশাল মিডিয়াতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাই আকাশ বন্দ্যোপাধ্যায় সেই টিশার্টের ছবি পোস্ট করেছেন। পুজোর বাজারে এই নতুন ট্রেন্ড যে যথেষ্ট সাড়া ফেলবে বলাই বাহুল্য।