'আবারও বলছি বাংলায় বিজেপি ১০০ আসন পেরবে না' ভাইরাল অডিও ক্লিপ নিয়ে পাল্টা ট্যুইট প্রশান্তের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/04/2021   শেষ আপডেট: 10/04/2021 4:30 p.m.
প্রশান্ত কিশোর facebook.com/WestBengal4PK

যে অডিও ক্লিপ নিয়ে বিজেপি এত লাফালাফি করছে, সেটা আংশিক প্রকাশ করা হয়েছে : প্রশান্ত কিশোর

চতুর্থ দফার ভোটের দিন সকালেই তৃণমূলের ভোটকুশলীর মুখে বিজেপির হয়ে অমৃতবানী। ভোটের মরশুমেই তাঁর কথা, 'বাংলার ভোটে হাওয়া রয়েছে বিজেপির পালে।' এদিন সকালে বিজেপির তরফে প্রকাশ্যে এসেছে প্রশান্ত কিশোরের বলা এমন ভাইরাল অডিও ক্লিপ। তবে সে সময় ভিডিও সত্যতা সংবাদমাধ্যম যাচাই না করলেই, পরবর্তীতে প্রশান্ত কিশোর বলেন, "যে অডিও ক্লিপ নিয়ে বিজেপি এত লাফালাফি করছে, সেটা আংশিক প্রকাশ করা হয়েছে। সম্পূর্ণরূপে প্রকাশ করা হয়নি। আবারও বলছি বাংলায় বিজেপি ১০০ আসন পেরবে না।"

এদিন বিজেপি আইটি সেলের প্রধান এবং রাজ্যের সহকারী পর্যবেক্ষক অমিত মালব্য ট্যুইট করে প্রশান্ত কিশোরের একটি অডিও ক্লিপ প্রকাশ করেন। যেখানে প্রশান্ত কিশোরকে বলতে শোনা গিয়েছে, "বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমান জনপ্রিয়। ধর্মীয় মেরুকরণ, তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ, মতুয়া ভোট, তফসিলি ভোট-সহ একাধিক ফ্যাক্টর কাজ করছে বিজেপির পক্ষে। মোদির বিরুদ্ধে বাংলায় কোনও প্রতিষ্ঠানে বিরোধিতা নেই। বাংলায় মোদি জনপ্রিয়। ১০-২৫ শতাংশ মানুষ মোদিকে ভগবান মনে করেন। তাছাড়া প্রতিষ্ঠান বিরোধিতা রাজ্য সরকারের বিরুদ্ধেই আছে। এটা অনেক বড় ব্যাপার। রাজ্যে সমীক্ষা করলে দেখা যাবে মোদি এবং মমতা সমান জনপ্রিয়।”

এরপরেই ঝড়ের গতিতে ভাইরাল হয় এই ভিডিও। ফাঁস হওয়া অডিয়ো টেপের সত্যতা স্বীকার করে নিলেন তৃণমূলের ভোটকৌশলী প্রশান্ত কিশোর। বিজেপিকে তিনি চ্যালেঞ্জ ছুড়েছেন, "নির্বাচিত অংশ নিয়ে মাতামাতি করছে বিজেপি। সাহস থাকলে পূর্ণাঙ্গ অডিয়ো টেপ প্রকাশ করুক।" পাল্টা ট্যুইটে তাঁর দাবি, "আমার ভাল লাগছে যে বিজেপি নিজেদের নেতাদের কথার থেকে আমার একটা ক্লাবহাউস চ্যাটকে বেশি গুরুত্ব দিচ্ছে। আমার কথোপকথনের আংশিক অডিও প্রকাশ করছে বিজেপি। ওঁদের বলব, পারলে পুরো ক্লিপটা প্রকাশ করুন। আমি আগেও বলেছি, আবার বলছি, বাংলায় বিজেপি ১০০ পেরবে না।"