বিয়ের পর পিঙ্কি বন্দ্যোপাধ্যায় মাত্র ২০ দিন সংসার করেছেন, অভিযোগ কাঞ্চন মল্লিকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/06/2021   শেষ আপডেট: 21/06/2021 12:36 p.m.
কাঞ্চন পিঙ্কি ও শ্রীময়ী facebook.com/kanchanmullickofficial, /sreemoyee.chattoraj

পিঙ্কি কাঞ্চনের দাম্পত্য সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ

টলিপাড়ায় এই মুহূর্তে আলোচনার শীর্ষে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinki Bandyopadhyay) দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন। নিখিল-নুসরত, রোশন-শ্রাবন্তী নিয়ে বিস্তর জলঘোলার পর এবার টলিপাড়ায় নতুন বিতর্ক দানা বেঁধেছে অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের মধ্যে। গতকাল পিঙ্কি বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন কাঞ্চন মল্লিক এবং ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ স্যোসাল মিডিয়ায় মুখ খোলায় চেতলায় ছেলের সামনে তাঁকে হেনস্থা করা হয়েছে। সেই মোতাবেক তিনি নিউ আলিপুর থানায় এফআইআর করেছেন। গতকাল শ্রীময়ী চট্টরাজ সংবাদমাধ্যমে তাঁর প্রতিক্রিয়া জানিয়েছিলেন। আর আজ অভিনেতা কাঞ্চন মল্লিক আজ দীর্ঘ নীরবতার পর মুখ খুললেন।

কাঞ্চন মল্লিক জানিয়েছেন, তাঁর এবং পিঙ্কির ৯ বছর বিয়ে হয়েছে। তাঁদের একটি পুত্রসন্তানও রয়েছে। তবে বিয়ের পর পিঙ্কি বন্দ্যোপাধ্যায় মাত্র ২০ দিন কাঞ্চন মল্লিকের সঙ্গে সংসার করেছেন। কাঞ্চনের মায়ের সঙ্গে বনিবনা না হওয়ায় পিঙ্কি তাঁদের বাড়িতে থাকতে চাইতেন না। তাই বিয়ের পরপরই বাপের বাড়িতে চলে যান পিঙ্কি। এমনকী অভিনেতা কাঞ্চন মল্লিক আরও অভিযোগ করেছেন, বাবা-মায়ের মৃত্যুর সময়ও পাশে পাননি স্ত্রী পিঙ্কিকে।

কাঞ্চন মল্লিক বলেছেন, গত কয়েক দিন তিনি সংবাদমাধ্যমে চোখ রাখতে পারছেন না। শনিবারের ঘটনার পর পিঙ্কি অভিযোগ তুলেছেন কাঞ্চন মল্লিক তাঁর ছেলের খোঁজটুকুও রাখেন না। এ কথা জানার পর তিনি পিঙ্কির সঙ্গে সরাসরি দেখা করে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু পিঙ্কি তাঁর ফোন ধরেননি। এমনকী অভিনেতা কাঞ্চন মল্লিক আরও অভিযোগ করেছেন, এতদিন কেন পিঙ্কি কোন প্রতিবাদ করেননি। আজ বিধায়ক হওয়ার পর এসব কথা সামনে আনছেন কেন? তাহলে এর মধ্যে কি কোন রাজনৈতিক ষড়যন্ত্র আছে? এর উত্তর দিতে গিয়ে কাঞ্চন মল্লিক জানিয়েছেন, এসব কিছুই জানি না। এ ঘটনায় আমরা স্তম্ভিত।

এই ঘটনার পর মুখ খেলেছি খুলেছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। সরাসরি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মুখোমুখি হয়ে তিনি কথা বলতে চান। দীর্ঘদিন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ভাল সম্পর্কের কথাও তুলে ধরেছেন। এমন অবস্থায় কাঞ্চন মল্লিক জানিয়েছেন, পিঙ্কি যখন আইনের পথ বেছে নিয়েছে, আমিও আইনের পথে পদক্ষেপ করব। তবে এ ঘটনার পরিসমাপ্তি চান অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক।