মর্মান্তিক! উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষে গঙ্গায় স্নানে নেমে তলিয়ে গেল দুই কিশোর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/04/2022   শেষ আপডেট: 28/04/2022 8:21 a.m.

বিপর্যয় মোকাবিলা বাহিনীর অনেক খোঁজাখুঁজির পরেও তাদের কোন সন্ধান মেলেনি, পরিবারে শোকের ছায়া

বুধবার ছিল উচ্চ মাধ্যমিকের (HS) শেষ পরীক্ষা। প্রতিদিন স্কুলে বাবা পৌঁছে দিয়ে যান। আর পরীক্ষার শেষে নিজেই এসে ছেলেকে বাড়ি নিয়ে যান। এদিন কী হল ছেলের হাতে ৫০ টাকা দিয়ে বলে গেলেন আজ যেন সে একা একা বাড়ি ফিরে যায়। না, ছেলের আর বাড়ি ফেরা হল না।

পরীক্ষা শেষে বন্ধুদের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল সেই কিশোর, সঙ্গে তার এক সহপাঠীও। বুধবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর বন্দর থানা এলাকার বাজেকদমতলা ঘাটে। পরীক্ষা শেষে বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমে তলিয়ে গেল দুই কিশোর। সন্ধ্যে পর্যন্ত অনেক খোঁজাখুঁজির পরেও তাদের কোন সন্ধান মেলেনি। তিন ঘন্টারও বেশি সময় ধরে বিপর্যয় মোকাবিলা বাহিনী অনেক চেষ্টা করেও সেই দুই কিশোরের কোন সন্ধান দিতে পারেনি।

সূত্রের খবর, নিখোঁজ দুই কিশোর মহম্মদ ইজরায়েল আলি এবং মহম্মদ বিলাল। তারা তালতলার একটি স্কুলের পরীক্ষার্থী ছিল। গতকাল ছিল উচ্চ মাধ্যমিকের শেষ পরীক্ষা। পরীক্ষা শেষে তারা গঙ্গার ঘাটে সকল বন্ধুরা মিলে স্নান করতে যায়। পরীক্ষা শেষ, সুতরাং সমস্ত মানসিক চাপমুক্ত তারা। একদফা স্নান সেরে উঠেও পড়েছিল তারা, ফের গঙ্গায় নামে তারা। আর তখনই সেই দুই কিশোর স্রোতের টানে তলিয়ে যায়। তারা সাঁতার জানত না বলেই খবর।

এমন ঘটনায় এলাকায় শোকের ছায়া। আজ বৃহস্পতিবার সকাল থেকেই ফের তাদের তল্লাশি চালাবে পুলিশ। শোকার্ত বাবার খেদোক্তি কেন তিনি এদিন ছেলেকে ছেড়ে দিলেন! ঘটনার পর থেকেই শোকে পাথর এলাকাবাসী।