চতুর্থীর রাতে মর্মান্তিক বাইক দুর্ঘটনা, নিহত এক যুবক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/10/2021   শেষ আপডেট: 10/10/2021 11:59 a.m.

দুর্ঘটনায় মাথা ও শরীর আলাদা, ভয়ানক দৃশ্য

চতুর্থীর রাতে শহরের বুকে ঘটে গেল এক মর্মান্তিক বাইক দুর্ঘটনা (Bike Accident)। বেপরোয়া গতির জেরে প্রাণ দিল এক যুবক। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন এক তরুণী। চতুর্থীর গভীর রাতে বেপরোয়া বাইক চালাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল শহর কলকাতা।

সূত্রের খবর, রাত আড়াইটে নাগাদ সায়েন্স সিটির দিক থেকে বাইকে চেপে এক যুবক ও এক তরুণী যাচ্ছিলেন চিংড়িহাটার দিকে। বাইকের গতি ছিল নিয়ন্ত্রণের বাইরে। মেট্রোপলিটন লেনের কাছে রাস্তার ডিভাইডারে সজোরে ধাক্কা মারে বাইকটি। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, সঙ্গে সঙ্গে বাইক থেকে ছিটকে যান যুবকটি। ছিটকে গিয়ে লোহার গার্ডরেলে সজোরে ধাক্কা মারেন। আর সবচেয়ে ভয়াবহ ঘটনা ধাক্কা মারার সঙ্গে সঙ্গেই শরীর থেকে ধড় পুরো আলাদা হয়ে যায়। শরীর এক লেনে আর মাথা ছিটকে যায় আর এক লেনে। বাইকের পেছনে বসে থাকা তরুণীটি গুরুতর আহত হয়েছেন। তাঁকে স্থানীয় আমরি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুজোর সময় শহরের বুকে একের পর এক দুর্ঘটনার খবর সংবাদমাধ্যমে উঠে আসে। গভীর রাতে বিভিন্ন ফ্লাইওভারে বেপরোয়া গাড়ির গতি বহু মানুষের জীবন অকালে ঝরিয়ে দেয়। প্রশাসনের তরফে নানান ব্যবস্থা নেওয়া হলেও সবসময় সেগুলো আটকানো যায় না। আর পুজোর শুরুতেই চতুর্থীর রাতের এমন মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। বাইক আরোহী মদ্যপ অবস্থায় ছিলেন কী না খতিয়ে দেখা হচ্ছে। শহরের বিভিন্ন প্রান্তে রাস্তার কাজ চলছে, তাই দুর্ঘটনা সম্ভাবনা থেকেই যায়। এমন অবস্থায় প্রশাসনের তরফে বারবার সতর্ক করার পরও কমছে না এমন দুর্ঘটনার দৃশ্য।

উল্লেখ্য, দিন কয়েক আগেই নিকোপার্কের সামনে দুর্ঘটনার কবলে পড়েছিল একটি গাড়ি। ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনা ঘটে। চিংড়িহাটা অত্যন্ত দুর্ঘটনাপ্রবণ এলাকা। প্রশাসনের তরফে বারবার সতর্ক করার পরও দুর্ঘটনার রেশ কমছেই না।