ঠাকুরপুকুরে দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/08/2021   শেষ আপডেট: 09/08/2021 8:53 a.m.

যুবক ওই কিশোরীর পূর্বপরিচিত, জেনেছে পুলিশ

শহরের বুকে আবারও ভরদুপুরে অপহরণ করে ধর্ষণ! এবার ঠাকুরপুকুরের দশম শ্রেণীতে পাঠরত এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করল এক যুবক। তবে মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ওই যুবককে শনাক্ত করে পুলিশের হেফাজতে আনা গেছে। হরিদেবপুর থানার সহযোগীতায় অরবিন্দ নগর এলাকায় তল্লাশি চালিয়ে ওই যুবককে অবিলম্বেই গ্রেফতার করে ঠাকুরপুকুর থানার পুলিশ।

ঠিক কি হয়েছিল? পুলিশ সূত্রে খবর, ষোল বছরের ওই নাবালিকা ঠাকুরপুকুরেরই বাসিন্দা এবং সেখানেই তার স্কুল। গত শনিবার দুপুরে প্রাইভেট টিউশন পড়তে বাড়ি থেকে বেরোয় ওই দশম শ্রেণীর ছাত্রী। কিন্তু সন্ধ্যা পেরিয়ে গেলেও মেয়ে বাড়িতে না ফেরায় তাকে খুঁজতে বেরোয় তার মা। মেয়ের বন্ধুদের সাথে যোগাযোগ করে জানতে পারেন কোনো এক যুবকের সাথে দেখা গেছে ওই ছাত্রীকে। এরপরই ঠাকুরপুকুর থানায় গিয়ে ওই যুবকের বিরুদ্ধে মেয়েকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ করেন তার মা। এই অভিযোগের ভিত্তিতেই তল্লাশি চালায় পুলিশ।

জায়গায় জায়গায় ঘুরে সন্ধান চালাতে গিয়ে জেমস লং সরণি ও এম জি রোডের সংযোগস্থলে দেখা যায় অসুস্থ অবস্থায় বসে আছে ওই ছাত্রী। পুলিশের তৎপরতায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায় ওই অভিযুক্ত যুবকের নাম অনুপ হালদার। ওই যুবকের সাথে ছাত্রীর পরিচিতি ছিল, তাও প্রকাশ্যে আসে। ওই যুবকের ঠিকানা শনাক্ত করে মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই অরবিন্দ নগর এলাকায় তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করে ঠাকুরপুকুর থানার পুলিশ। জেরার মাধ্যমে তদন্ত প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।