গাড়ি থামিয়ে মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/11/2021   শেষ আপডেট: 08/11/2021 8:23 a.m.

বেশ কিছুদিন তিনি অবসাদে ভুগছিলেন, জানান আত্মঘাতীর স্ত্রী

ফের একবার আত্মহত্যার নিরিখে শিরোনামে উঠে এল মা উড়ালপুলের নাম। গতকাল অর্থাৎ রবিবার রাত সাড়ে আটটা নাগাদ উড়ালপুলের রুবি অভিমুখে যাওয়ার রাস্তায় ঘটে এই দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন, গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে রেলিংয়ের ধারে গিয়ে সরাসরি নীচে ঝাঁপ দেন এক প্রৌঢ়। প্রায় ৫০ ফুট উঁচু থেকে নীচে ঝাঁপ দেন ওই ব্যক্তি, এমনটাই মনে করছেন পুলিশ। স্থানীয়দের সহায়তায় তড়িঘড়ি ওই ব্যক্তিকে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। চিকিৎসকরা ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তে জানা গেছে ওই মৃত ব্যক্তির নাম ঝন্টুকুমার দাস (৫৬)। ওনার বাড়ি টালা থানা এলাকার রাজা মণীন্দ্র রোডে। তাঁর স্ত্রী শ্রাবণী দাস ও দুই ছেলেমেয়ে মুর্শিদাবাদে বেড়াতে গিয়েছেন। ইতিমধ্যেই তাঁদের খবর দেওয়া হয়েছে। কলকাতায় ফেরার পথেই শ্রাবণীদেবী ফোনে বলেন, ছেলেমেয়েকে নিয়ে মুর্শিদাবাদে বেড়াতে এসেছিলেন তিঁনি। স্বামীর বাড়িতে ছিলেন। ওনার এক সহকর্মী ফোন করে খবরটা দেন। তিনি আরও জানান, বেশ কিছু দিন ঘরে বসে থাকায় ঝন্টুবাবু মানসিক অবসাদে ভুগছিলেন।

ঝন্টুকুমার দাসের পরিচয়পত্র থেকে জানা গেছে উনি পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন দপ্তরের একজন গাড়িচালক। ওই সরকারের স্টিকার লাগানো গাড়িটিই সাথে ছিল তার। গাড়ির লালবাতিটি একটি কাপড় দিয়ে মোড়ানো ছিল। গাড়িটি আপাতত প্রগতি ময়দান থানায় আনা হয়েছে। আত্মহত্যাই করেছেন ওই প্রৌঢ়, মনে করা হচ্ছে।