বেপরোয়া গতির বলি ১ পথচারী, শহরে রাতে জোড়া দুর্ঘটনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/01/2022   শেষ আপডেট: 23/01/2022 9:10 a.m.

যাদবপুর এবং গোলপার্কের ঘটনায় চাঞ্চল্য, উঠেছে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ

রাতের কলকাতায় (Kolkata) ফের বেপরোয়া গতির বলি হলেন একজন পথচারী, গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন। যাদবপুরের (Jadavpur) কাছে ঘটে যাওয়া এমন মর্মান্তিক দুর্ঘটনায় (Accident) এলাকায় শোকের ছায়া। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছিল এদিন? প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, শনিবার রাত সোয়া দশটা নাগাদ ঘটনাটি ঘটে। একটি গাড়ি যাদবপুরের দিক থেকে বাঘাযতীনের দিকে যাচ্ছিল। যাদবপুর সুলেখার পর কৃষ্ণা গ্লাসের কাছে দ্রুত গতিতে আসা গাড়িটি প্রথমে একজন পথচারীকে ধাক্কা মারে। তারপর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ফুটপাথে থাকা একটি ফাস্টফুডের দোকানে ধাক্কা মারে। ঘটনাস্থলেই সেই পথচারীর মৃত্যু হয় বলে সূত্রের খবর। বাকি আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় লোকজন জানিয়েছেন, গাড়িতে পুরুষ-মহিলা মিলিয়ে জনা চারেক ছিলেন। তাঁদের মধ্যে গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন বলে অভিযোগ। স্থানীয় লোকজন তাঁদের পাকড়াও করে পুলিশের হাতে তুলে দিয়েছেন। তাঁদের দাবি, ঘনবসতি এলাকাতেও বেপরোয়া ভাবে গাড়ি চালাতে দেখা যায়। এর আগেও এমন ঘটনা ঘটেছে। আর মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজন সাধারণ পথচারীর মৃত্যু হল। দোষীদের কঠোর শাস্তির দাবি করেছেন বহু মানুষ।

উল্লেখ্য, একইদিনে শহরে আরও একটি পথদুর্ঘটনা ঘটেছে গোলপার্ক এলাকায়। শনিবার সোয়া এগারোটা নাগাদ নিয়ন্ত্রণ হারিয়ে গোলপার্কের ফুটপাথে উঠে যায় গাড়িটি। গাড়িটির নম্বর প্লেট দেখে গাড়িটি ঝাড়খণ্ডের বলে পুলিশ সূত্রে খবর। ঘটনায় পুলিশ দু'জনকে আটক করেছে। যদিও এই ঘটনায় হতাহতের কোন খবর নেই।