সবুজ শাড়িতে বাজিমাত, হটলুকে চর্চায় ইউভানের 'মাম্মা'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/07/2021   শেষ আপডেট: 09/07/2021 8:04 p.m.
facebook.com/SubhashreeGanguly

শুভশ্রীর এই স্টাইল এখন নেটদুনিয়ায় চর্চায়

ট্রাডিশনাল লুকে এবার সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন শুভশ্রী গাঙ্গুলী (Shubashree Ganguly)। টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি সর্বদাই শিরোনামে থাকেন। ২০১৮ সালেই পরিচালক রাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শুভশ্রী। বিয়ের দু বছরের মধ্যেই মা হয়েছেন শুভশ্রী। এরপরে সেভাবে টলিউডে শুভশ্রীর ছবি না এলেও, সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ তিনি।

এদিন চোখে রোদচশমা, গায়ে কুন্দনের গয়না, সবুজ শাড়ি সঙ্গে স্লিভলেস ব্লাউসে নজর কেড়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভালোবাসা উপছে পড়েছে শুভশ্রীর এই ভিডিওতে। সম্ভবত, এটি শুভশ্রীর ডান্স বাংলা ডান্সের পরবর্তী এপিসোডের সাজ পোশাক। কারণ, ভিডিওতে স্পষ্ট শুভশ্রী কোনো একটি শ্যুটিংয়ের সেটেই এই ভিডিও শ্যুট করেছেন।

তবে শুভশ্রীর এই স্টাইল এখন নেটদুনিয়ায় চর্চায়। স্বভাবতই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়ো পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। তবে আর পাঁচজন মায়ের মতোই টলিউডের অন্যতম নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও মা হওয়ার পর শরীরে স্বাভাবিক পরিবর্তন এসেছে। তবে চট জলদি সেই মেদ ঝরিয়ে ফেলতে কোনওরকম ঝুঁকি নেননি নায়িকা। কারণ, তিনি মনে করেন ক্যামেরার সামনে পেজেন্টেবল দেখা জরুরী।

তবে মেদ ঝড়াতে শুভশ্রী খামতি না রাখলেও, শুভশ্রীর ছবিতে অন্তত কয়েকটা কমেন্টস তো এ বিষয়ে থাকবেই। তবে তাঁদের দিকে কর্ণপাত করে সময় নষ্ট করতে রাজি নন অভিনেত্রী ও তাঁর অনুগামীরা।