টলিপাড়ায় একের পর এক সান্তা, হাসিতেই কাবু নেটপাড়া

শ্রেয়া সাহা
প্রকাশিত: 25/12/2021   শেষ আপডেট: 25/12/2021 6:50 p.m.
instagram.com/nusratchirps,/subhashreeganguly_real

একের পর এক ছবির হিড়িকে কার্যত উত্তাপ ইনস্টাগ্রামে

সকাল পেরিয়ে সন্ধ্যে, 'মেরি ক্রিসমাস' উইশের মধ্যে দিয়ে হোয়াটসঅ্যাপে ফরওয়ার্ড হয়ে চলেছে একের পর এক সান্তার ছবি থেকে পার্ক-স্ট্রিটের রাস্তার আলোকসজ্জার ভিডিও কিংবা ছবি। কে কতগুলো কেক পেল? কাদের কী গিফট হল? চার্চ থেকে ইকো পার্ক কিংবা বোটানিক্যাল গার্ডেন থেকে ভিক্টোরিয়া কিংবা চিড়িয়াখানা, ভিড়ে জমজমাট তিলোত্তমার ময়দান। এবার পালা টলিউডের সান্তাদের খবর নেওয়ার। ক্রিসমাস ইভিনিংয়ে জমে টলিপাড়া। একের পর এক ছবির হিড়িকে কার্যত উত্তাপ ইনস্টাগ্রামে। দেখে নিন টলিপাড়ার সান্টাদের।

নুসরত জাহানের সান্তা, ছোট্ট ছেলে ঈশান। ছেলের প্রথম ক্রিসমাস। খুশি কিন্তু বাড়তি। ওদিকে মা হওয়ার পরেও, নুসরতেরও প্রথম ক্রিসমাস এটি। তাই জমিয়ে হচ্ছে সেলিব্রেশন। পুরো ঘর ক্রিসমাস ট্রি থেকে শুরু করে আলোর রোশনাই। সঙ্গে ঈশানকে আবার সান্তা ক্লজের পোশাকে সাজিয়েছেন মা নুসরত।

অন্যদিকে, ইউভানের মিষ্টি হাসিতে কাবু নেটপাড়া। তিনি আবার সান্তা ক্লজের পোশাকে না সাজলেও, তার দেখা মিলেছে লাল পোশাকে। সঙ্গে রয়েছে সান্তার টুপি।

টলিপাড়ায় রয়েছে আরও সান্তা। কোয়েলের সান্তা। কোথায় সে? যদিও কোয়েল আজ তার ছবি আপলোড করেননি। তবে কোয়েলের ইনস্টাগ্রাম স্টোরি বলে দিচ্ছে, ক্রিসমাসের খুশিতে ঠিক কতখানি আপ্লুত কোয়েল।