ইউটিউবে রাজত্বের পর এবার বিটাউনে প্রবেশ ক্যারিমিনাতির

শ্রেয়া সাহা
প্রকাশিত: 20/12/2020   শেষ আপডেট: 20/12/2020 10:24 p.m.
ছবিতে ইউটিউবার ক্যারিমিনাতি। instagram

২০২১ সালের ২৯ এপ্রিল মুক্তি পাবে থ্রিলার ছবি ‘মে ডে’

একেবারে নতুন জগতে পা রাখতে চলেছেন ক্যারিমিনাতি(CarryMinati)। খুব কম বয়স থেকে ইউটিউবে রাজত্বের পর এবার বলিউডে পা রাখবে অজয় নাগর (Ajay Nagar)। বর্তমানে ইউটিউব চ্যানেলে তার সাবস্ক্রাইবার সংখ্যা ২৭ মিলিয়ন ছাড়িয়েছে। মূলত রোস্ট ভিডিয়ো বানিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠে আসা এই তরুণ এবার পা রাখছেন বলিউডে।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি জানান, "ছোটবেলায় আমি নানা রকম মজার অভিনয় করতাম। তখন থেকেই আমার মা বাবা ভাবতেন, আমি বড় হয়ে অভিনেতা হব। গানের মতো অভিনয়টাও খুব স্বাভাবিক ভাবেই করতে পারি আমি। এটা আমার কাছে খুব কঠিন কিছু নয়।"

সূত্রে খবর, অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের থ্রিলার ছবি ‘মে ডে’তে দেখা যাবে ২১ বছর বয়সি এই ইউটিউবারকে। এই ছবিতে এক সোশ্যাল মিডিয়া তারকার ভূমিকায় অভিনয় করবেন তিনি। বাস্তবের সঙ্গে চরিত্রের মিল থাকায় মূলত অভিনয় করতে রাজি হয়েছেন বলেও জানান ক্যারিমিনাতি।

গত ১১ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে ২০২১ সালের ২৯ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। সিনেমা করলেও ইউটিউবকে বিদায় জানাননি ক্যারিমিনাতি। তিনি অনুরাগীদের আশ্বাস দিয়েছেন, আগের মতোই ভিডিও বানিয়ে তাঁদের আনন্দ দেবেন তিনি।