পুজোর আগেই প্রেম প্রেম গল্পের ভিড়ে হারিয়ে যেতে পারেন আপনিও!

শ্রেয়া সাহা
প্রকাশিত: 02/10/2021   শেষ আপডেট: 02/10/2021 6:04 p.m.
কিরণ-ইশা-সৌরভ instagram.com/i_sauravdas,/yourbongguy, /ishaasaha_official

আসছে 'কলকাতা চলন্তিকা'

কখনও ইনস্টাগ্রাম স্ক্রল করতে করতে অভিনেত্রী ইশার ছবিতে লাইক দিচ্ছেন, পরক্ষণেই আবার ইনস্টাগ্রাম থেকে বেরিয়েই সোজা চলে যাচ্ছেন ওটিটি প্লাটফর্মে অভিনেতা সৌরভের সিরিজ খুঁজতে? তা দেখা শেষ হলেই আবার ছুটছেন ইউটিউবে দ্য বং গাইয়ের নতুন ভিডিওর সন্ধানে? এরপর ফোন কিংবা ল্যাপটপ থেকে মুখ সরিয়ে সন্ধ্যা হলেই বসে পড়ছেন ধারাবাহিকের ঝুলি খুলে, অপরাজিতা আঢ্য কিংবা দিতিপ্রিয়াকে খুঁজতে? খুব ঝক্কির কাজ। তবে এবার সব সমস্যার সমাধান হতে চলেছে এক চুটকিতেই।

পুজোর আগেই প্রেম প্রেম গল্পের ভিড়ে হারিয়ে যেতে পারেন আপনিও, কেন? এবার কলকাতা শহরের গল্প বলবে পাভেলের নতুন ছবি ‘কলকাতা চলন্তিকা’। বিগত কয়েক বছর আগে ভেঙে পড়েছিল পোস্তা ফ্লাইওভার। এই ফ্লাইওভার ভেঙে পড়ার পরের প্রেক্ষাপট অর্থাৎ ভেঙে যাওয়া ফ্লাইওভার থেকে কীভাবে নতুন রাস্তা তৈরি হয়েছে সেই নিয়েই আসন্ন ছবি কলকাতা চলন্তিকা। গল্প লিখেছেন অধ্যাপিকা স্বাতী বিশ্বাস এবং পাভেল।

তবে ফ্লাইওভার ভেঙে পড়ার গল্পের সঙ্গে প্রেমের কী সম্পর্ক? কারণ, এই ছবিতে অভিনয় করছে দ্য বং গাই অর্থাৎ কিরণ দত্ত, নতুন প্রজন্মের কাছে খুব জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস, দিতিপ্রিয়া রায়, ধারাবাহিক এবং বড়ো পর্দায় খুব জনপ্রিয় মুখ অপরাজিতা আঢ্য। এছাড়াও আছেন অভিনেত্রী ইশা চক্রবর্তী, রজতাভ দত্ত, শতাব্দী চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায়।

সূত্রের খবর, বেহালা, জোকা, পার্কস্ট্রীট, নিমতলা, হাওয়া ব্রিজ থেকে শুরু করে গোটা শহর জুড়ে রিয়েল লোকেশনে এই ছবির শ্যুটিং হয়েছে।

পরিচালক পাভেল এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে জানান, "আমার জন্মের প্রথম দিন থেকে আজ পর্যন্ত, আমার পুরো বড় হওয়া জুড়েই আছে ‘কলকাতা চলন্তিকা’-র বীজ। আমি এক আদ্যন্ত শহুরে কাক। শহর কলকাতার সব অলিগলি রাস্তাঘাট আমার ঘরবাড়ি। এই গল্পটায় শহর কলকাতার তিন দিনের জীবন উঠে আসবে। প্রথম দিন সে নিজের ছন্দে ছুটে চলে বিভিন্ন অলি গলি পথে, দ্বিতীয় দিনে তার পথে ভেঙে পড়ে একটা ফ্লাই ওভার। সব ওলট পালট হয়ে যায়। তৃতীয় দিনে সে আবার ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরতে শুরু করে।"