ছোটো পর্দায় আসবেন না যশ, মুখ খুললেন প্রকাশ্যে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/07/2021   শেষ আপডেট: 15/07/2021 7:27 p.m.
যশ এবং নুসরাত ~ instagram

চলতি বছরের শুরু থেকেই ‘বিবাহিত’ নুসরত জাহানের সঙ্গে যশের সম্পর্কের গুঞ্জনের জোয়ারে ভাসছে টলিপাড়া

নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে সম্পর্কের জেরে জোর চর্চায় যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। চলতি বছরের শুরু থেকেই ‘বিবাহিত’ নুসরত জাহানের সঙ্গে যশের সম্পর্কের গুঞ্জনের জোয়ারে ভাসছে টলিপাড়া। আর তার মাঝেই এবার বড়ো পর্দা ছেড়ে ছোটো পর্দায় কামব্যাক যশের, এখবর রটেছিল। প্রসঙ্গত, টেলিভিশন শো ‘বোঝে না সে বোঝে না’র সুবাদেই যশ দাশগুপ্তের অভিনয় কেরিয়ার নতুন মাত্রা পায়। অরণ্য আর পাখির গল্প আজও মানুষের কাছে প্রিয়।

নুসরত-যশ facebook.com/nusratchirps/

নুসরতের বির্তকেই বারংবার সংবাদমাধ্যমের মুখোমুখি হচ্ছেন যশ দাশগুপ্ত। তবে কবে নিজের সিনেমা নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন তিনি? ইন্ডাস্ট্রি তপ্ত এই জল্পনায়। আর এতেই নানা মানুষের নানান মত। কেউ বলছেন তিনি জাতীয় স্তরের হিন্দি ওয়েব সিরিজের শ্যুট দিয়ে অভিনয় দুনিয়ায় ফিরছেন। কারও দাবি, একাধিক নতুন ছবিতেও নাকি স্বাক্ষর করে ফেলেছেন যশ। এদিকে অনেকেই বলেছেন, তিনি নাকি ছোটোপর্দায় ফিরছেন।

তবে ছোটো পর্দায় কামব্যাক করার ঘটনা সম্পূর্ণ মিথ্যে। সংবাদমাধ্যমকে এমনই জানিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। উল্লেখ্য, যশের অভিনয় জীবন ছোট পর্দা দিয়ে শুরু। হিন্দি ধারাবাহিকে তাঁকে প্রথম দেখা গেলেও অভিনেতা জনপ্রিয় হন এসভিএফ-এর ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের মাধ্যমে। তাই টেলিপাড়ার আগাম ভবিষ্যদ্বাণী, স্টার জলসার আগামী ‘মাইন্ড গেম শো’ –এ নাকি যশের সঞ্চালনার একটি বড় সম্ভাবনা রয়েছে। তবে এখবর ভুল। সাফ কথা যশের।

যশ দাশগুপ্ত ছবি সংগৃহীত