কেটেছে যশ কিন্তু থামেননি মিমি, ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ পাঠালেন অভিনেত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/05/2021   শেষ আপডেট: 27/05/2021 5:56 p.m.
মিমি চক্রবর্তী instagram.com/mimichakraborty

ত্রাণ শিবিরও পরিদর্শনে গিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ

ইতিমধ্যেই আছড়ে পড়েছে ঘূর্ণিঝড় ‘যশ’-এর (Cyclone Yaas) উপস্থিতি। মঙ্গলবার থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় ঝোড়ো হাওয়া এবং বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। এখনও উত্তাল দিঘা, তাজপুরের সমুদ্র। নারকেল গাছের মাথা পর্যন্ত ঢেউ পৌঁছে গেছে ঢেউ। পাশাপাশি 'যশের' তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে পশ্চিমবঙ্গের বেশ কিছু এলাকা। এগিয়ে এসেছেন বহু তারকা সাংসদ। যশ আসার আগেই বন্যা কবলিত এলাকা পরিদর্শন করতে দেখা গিয়েছিল বহু রাজনৈতিক ব্যক্তিত্বদের। এবার সেই পথেই তারকা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

ক্ষতিগ্রস্ত এলাকায় এবার ত্রাণ পাঠানোর ব্যবস্থা করলেন অভিনেত্রী-সাংসদ। দুর্যোগের দিনে সাধারণ মানুষের কথা ভেবে ঝাঁপিয়ে পড়লেন তিনি। এই প্রথম নয়, গতবছর আমফানের সময়েও দেখা গিয়েছিল মিমিকে। এবারও তার ব্যতিক্রম হল না। ক্ষতিগ্রস্ত এলাকায় কীভাবে ত্রাণ পৌঁছানো হবে, কী কী কর্মসূচী নেওয়া হবে সেই বিষয় বৃহস্পতিবার প্রশাসনিক বৈঠকও সেরে ফেলেছেন তিনি। দুর্যোগের এই সময়ে তাঁদের খাওয়াদাওয়ার ব্যবস্থাও করেছেন সাংসদ অভিনেত্রী। মিমির এই পদক্ষেপে মুগ্ধ নেটাগরিকরা। সাংসদ অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

ত্রাণ শিবিরও পরিদর্শনে গিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ। শেয়ার করেছেন সেই ছবি। জানিয়েছেন, "ঘূর্ণিঝড় ইয়াসের পরবর্তী অবস্থায় আগামী দিনের কর্মসূচি নিয়ে প্রশাসনিক মিটিং ও ক্ষতিগ্রস্ত এলাকার রিলিফ সেন্টার পরিদর্শন করে ত্রাণের ব্যবস্থা। এই লড়াইয়ে আমরা সবাই ও আমাদের দল আপনাদের সাথে আছি।"