চুপিচুপি বিয়ের পিঁড়িতে ইয়ামি, পাত্র কে?

শ্রেয়া সাহা
প্রকাশিত: 04/06/2021   শেষ আপডেট: 04/06/2021 8:10 p.m.
বিয়ে করলেন ইয়ামি instagram.com/YamiGautam

ইয়ামির বিয়ের খবরে স্বাভাবিক ভাবেই শোরগোল পড়ে গিয়েছে তাঁর ভক্তমহলে

কাউকে কিছুই জানতে দিলেন না, করোনাকালে লক্ষাধিক ছেলের মন ভেঙে চুপিচুপি বিয়ে করলেন ইয়ামি গৌতম (Yami Gautam)। পাত্র কে? পাত্র স্বয়ং পরিচালক। 

ইয়ামি গৌতম facebook.com/YamiGautam

‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ পরিচালক আদিত্য ধর (Aditya Dhar)। আজ বিকেলেই নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে বিয়ের খবর প্রত্যেককে জানান ইয়ামি।

ইয়ামি গৌতম facebook.com/YamiGautam

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ইয়ামি জানান, পরিবারের প্রত্যেকের ভালবাসায় তিনি এবং আদিত্য গাঁটছড়া বাঁধলেন। একেবারে পারিবারিকভাবেই সম্পন্ন হয়েছে এই বিয়ের অনুষ্ঠান। নতুন এই জীবন এবং পথ চলায় তাঁরা প্রত্যেকের ভালবাসা চান।

ইয়ামির বিয়ের খবরে স্বাভাবিক ভাবেই শোরগোল পড়ে গিয়েছে তাঁর ভক্তমহলে। কোথায় বিয়ে করেছেন তাঁরা, তা অবশ্য ইয়ামি এখনও জানাননি। তবে বিয়েতে সাবেকি সাজ ইয়ামির। অন্যদিকে আদিত্যকে দেখা গিয়েছে সাদা শেরওয়ানি ও মাথায় পাগড়ি পরতে।

ইয়ামি গৌতম facebook.com/YamiGautam

উল্লেখ্য, বলিউডে 'ভিকি ডোনার' দিয়ে আত্মপ্রকাশ ইয়ামির। তবে ভিকি ডোনার থেকে শুরু করে সনম রে, উরি। বলিউডে একের পর এক সিনেমায় অভিনয় করেন ইয়ামি।

শোনা যায়, সনম রে'র শ্যুটিংয়ের সময় অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে সম্পর্কে জড়ান ইয়ামি। এমনকী, ইয়ামির জন্যই নাকি পুলকিতের স্ত্রী শ্বেতা রোহিরার সঙ্গে বিচ্ছেদ হয়। যদিও পুলকিতের সঙ্গে ইয়ামির সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এরপরে কবেই ইয়ামির সাথে আদিত্যের সম্পর্ক শুরু হয়, তা সকলেরই অধরা।

instagram.com/yamigautam/