বিপাকে ইয়ামি, আর্থিক তছরূপের মামলায় পেলেন ইডির সমন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/07/2021   শেষ আপডেট: 02/07/2021 4:57 p.m.
বিয়ে করলেন ইয়ামি instagram.com/YamiGautam

বেশ কয়েকমাস ধরেই ED-র নজরদারিতে রয়েছেন ইয়ামি

বিয়ের একমাস না পেরোতেই বিপাকে বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)।আর্থিক দুর্নীতির ঘটনায় এবার অভিনেত্রী ইয়ামি গৌতমকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)।

instagram.com/yamigautam/

সূত্রের খবর, ভিকি ডোনার খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে Foreign Exchange Management Act (FEMA) উলঙ্ঘন করার অভিযোগ রয়েছে। আর সেকারণেই আজ অর্থাৎ ২ জুলাই এই সমন পাঠানো হয় বলিউড অভিনেত্রীকে (Bollywood Actress)। ৭ জুলাই তাঁকে তদন্তকারী আধিকারিকদের সঙ্গে দেখা করতে হবে বলে খবর।

ইয়ামি গৌতম facebook.com/YamiGautam

শোনা গিয়েছে, একটি মামলার সূত্র ধরেই ইয়ামির বেনিয়মের হদিশ পান ইডির আধিকারিকরা। বেশ কয়েকমাস ধরেই ED-র নজরদারিতে রয়েছেন ইয়ামি। অভিনেত্রীর বিরুদ্ধে ওঠা FEMA লঙ্ঘনের অভিযোগে তদন্ত করছেন ED-র জোন-২র আধিকারিকরা।

ইয়ামি গৌতম facebook.com/YamiGautam

এনিয়ে দ্বিতীয়বার তাই ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্টের (FEMA) ভিত্তিতে তাঁকে সমন পাঠানো হয়েছে। অভিযোগ, অভিনেত্রীর একটি বেসরকারি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিদেশি মুদ্রা সংক্রান্ত এই আইন লঙ্ঘন করা হয়েছে। এ বিষয়ে ইয়ামির পক্ষ থেকে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। সম্প্রতি চিত্র নির্মাতা আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ইয়ামি। 

ইয়ামি গৌতম facebook.com/YamiGautam