World Emoji Day : সকলকে কোন ইমোজি পাঠালেন সাংসদ অভিনেত্রী?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/07/2021   শেষ আপডেট: 17/07/2021 7:01 p.m.
facebook @itsmimichakraborty

হাফ প্যান্ট, খোলা চুলে ভাইরাল অভিনেত্রীর আবেগঘন ছবি

পরিচালক অরিন্দম শীলের পরবর্তী ছবি 'খেলা যখন'-এ ফের একবার বড় পর্দায় দেখা যাবে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakrabarty)-কে। দর্শকের জন্য আরও একবার থাকছে পুপে-গোরার দারুণ হাসি-মজার কেমিস্ট্রি। আগস্ট থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলকানন্দা রায়, অর্ণা মুখোপাধ্যায়, জয়দীপ কুন্ডু, অসীম রায় চৌধুরী এবং করণ হরিহরণকে।

তবে সমস্ত শ্যুট ও কাজের মাঝেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর তাই মিস করেন না এক মুহূর্তও। আজ ওয়ার্ল্ড ইমোজি ডে। তাই অনুরাগীদের শুভেচ্ছা জানাতে মোটেই ভোলেননি তিনি। ভিক্টোরিয়ার সামনে রাস্তার ওপর দাঁড়িয়ে হাতে ভালবাসার ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন নায়িকা। ছবির ক্যাপশনে লেখা, "ওয়ার্ল্ড ইমোজি ডে তে,যে ইমোজিটা আমি তোমাদের পাঠাতে চাই বন্ধুরা।" সঙ্গে ভালবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

কালো হাফ প্যান্ট, গোলাপি সোয়েট শার্ট, খোলা চুল আর নো মেক আপ লুকে বেজায় খুশি মিমি। তিন দিন আগেও এই একই পোশাকেই ময়দানের মাটিতে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন মিমি। বলাবাহুল্য, ওই একই দিনের ছবিই ফের ইনস্টার পাতায় পোস্ট করলেন মিমি।

তবে তা যাই হোক, সকাল সকাল মিমি "ওয়ার্ল্ড ইমোজি ডে"এর এই মিষ্টি পোস্ট করতেই, সামাজিক মাধ্যমে তা নিমেষে ভাইরাল হয়ে যায়।এরপরেই ফের নেট মাধ্যমে আরেকটি ছবি পোস্ট করেছেন সাংসদ অভিনেত্রী।

প্রসঙ্গত, শীঘ্রই মিমিকে প্রথমবার জিৎ-এর সঙ্গে জুটিতে দেখা যাবে। তাঁদের আসন্ন ছবি নাম "বাজি"। সব ঠিক থাকলে চলতি বছরের পুজোতেই মুক্তি পাবে এই ছবি।