নিজের জায়গায় আবির চট্টোপাধ্যায়কে দেখে কী মন্তব্য করলেন অঙ্কুশ?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/08/2021   শেষ আপডেট: 28/08/2021 5:14 p.m.
instagram.com/ankush.official

জনপ্রিয় শো 'ডান্স বাংলা ডান্স' থেকে কয়েকদিনের বিরতিতে আছেন অঙ্কুশ হাজরা

জনপ্রিয় শো 'ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) থেকে কয়েকদিনের বিরতিতে আছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

অভিনেতা অঙ্কুশের বদলে বিক্রম চট্টোপাধ্যায়ের (Bikram Chatterjee) সঙ্গে মঞ্চ শেয়ার করছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

এ কথা এত দিনে নিশ্চয়ই সকলের জানা হয়ে গিয়েছে। কিন্তু এই আকস্মিক পরিবর্তন কেন? যদিও পূর্বেই এ বিষয়ে অঙ্কুশ জানিয়েছিলেন, সম্প্রতি ভাইরাল জ্বরে কাবু ছিলেন তিনি। শরীরের তাপমাত্রা প্রায় ১০৩, ১০৪ ছিল। সেই কারণে ‘ডান্স বাংলা ডান্স’-এর তিনটে এপিসোড করতে পারেননি। তাঁর বদলে আবির চট্টোপাধ্যায় সঞ্চালনা করেছেন।

বর্তমানে সুস্থ আছেন তিনি। তাই শীঘ্রই আবার শো'তে ফিরছেন তিনি। অঙ্কুশ আরও বলেন, "আমি আর ঐন্দ্রিলা এখন ঠিক আছি। শনিবার থেকে আমরা সুস্থ আছি। তবে এই কয়েকটা দিন মারাত্মক জ্বরে ভুগেছি।"

তবে নিজের জায়গায় আবির চট্টোপাধ্যায়কে দেখে কী মন্তব্য করলেন অঙ্কুশ? তাঁর কথায়, "আবীরদা আমার ভীষণ প্রিয় একজন অভিনেতা। ওর সঞ্চালনা আমরা আগেও দেখেছি। আমি জানি ও এখানেও দারুণ কাজ করবে।"

তবে কবে আবার শো'তে ফিরবেন তিনি? এ বিষয়ে সকলকে আশ্বস্ত করে সংবাদমাধ্যমকে অঙ্কুশের বার্তা, "এখন আমি সুস্থ হয়ে উঠেছি। ৩১ অগস্ট থেকে ‘ডান্স বাংলা ডান্স’-এর শ্যুটে ফিরব।এই অনুষ্ঠানে আমি আছি বলেই যে দেখি, বিষয়টা একেবারেই সে রকম নয়। আমি আগাগোড়াই ‘ডান্স বাংলা ডান্স’ দেখি। সময় না হলে ওটিটি অ্যাপে দেখে নিই।"