১৫ ফেব্রুয়ারি বিয়ের ছবি, আর আজ বেবিবাম্প! মা হতে চলেছেন দিয়া মির্জা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/04/2021   শেষ আপডেট: 01/04/2021 8:02 p.m.
-

প্রযোজক সাহিল সঙ্ঘার সঙ্গে বিচ্ছেদের বছর দুয়েকের মাথায় গত ১৫ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন দিয়া

মা হতে চলেছেন দিয়া মির্জা (Dia Mirza)। রাখঢাক না রেখে নিজেই প্রকাশ্যে আনলেন সে কথা। এদিন সন্ধ্যেতেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সে কথা প্রকাশ্যে আনলেন তিনি। পোস্ট করলেন একটি সুন্দর ছবি, যেখানে প্রকাশ্যে দিয়ার বেবিবাম্প। মুহুর্তের মধ্যেই শুভেচ্ছাবার্তাতে ভরেছে দিয়ার কমেন্টবক্স।

উল্লেখ্য প্রযোজক সাহিল সঙ্ঘার সঙ্গে বিচ্ছেদের বছর দুয়েকের মাথায়, বেশ রোম্যান্টিক আবহেই দিয়া মির্জার জীবনে নতুন বসন্ত আসে। আর সেই মতোনই চলতি বছরের গত ১৫ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন দিয়া। যদিও বেশ কয়েক মাস ধরেই দিয়া-বৈভবের প্রেমের গুঞ্জন শোনা গেলেও মুখ খুলতে নারাজ ছিলেন দিয়া। যদিও বিয়ের সমস্ত ছবি নিজেই এনেছিলেন প্রকাশ্যে।

তবে বিয়ের দেড় মাস না যেতেই বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মনে নানান মন্তব্য। তবে প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিকের জীবনে যে বসন্তের শেষ হয়নি, তাঁর প্রমাণ মিলল আবার।

উল্লেখ্য, মাত্র চার দিন আগেই দিয়া নিজের মালদ্বীপে ভ্রমনের ছবি প্রকাশ্যে আনলেও তাতে চোখে আসেনি দিয়ার বেবিবাম্প।

আর তাই শুভেচ্ছা বার্তার সাথেই অনুগামীদের একাংশের মন্তব্য আজ এপ্রিল ফুলে দিয়া তার অনুগামীদের কী বোকা বানাচ্ছেন! কারণ এর সাথেই অনেকেই নেহা কক্বরের বেবিবাম্পের প্রসঙ্গ তুলছেন, কারণ বিয়ের কয়েকদিনের মাথায় নেহা নিজের বেবিবাম্পের ছবি পোস্ট করে আলোড়ন ফেলে দেয়, এরপরেই জানা যায় নেহা আসলে নিজের মিউজিক ভিডিওর প্রমোশন করছেন।