বিরুষ্কা নাকি ঠিক করে ফেললেন তাদের কন্যার নাম, জানুন কার নামের সঙ্গে রাখা হলো মিল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/01/2021   শেষ আপডেট: 13/01/2021 5:21 a.m.
instagram @anushkasharma

শব্দের বুৎপত্তিগত অর্থ খুঁজে দেখা যাচ্ছে, বেশ ভাবনা চিন্তা করেই রাখা হতে চলেছে সেই নাম

সোমবার বিরাট এবং অনুষ্কার ঘর আলো করে এসেছে তাদের ছোট্ট কন্যা সন্তান। এখনো পর্যন্ত টুইটারে ট্রেন্ডিং চলছে #বিরুষকা এবং #বিরাট_কোহলি। আর বিরাটের মেয়েকে নিয়েও উন্মাদনা তুঙ্গে। আর হবে নাই বা কেনো, আফটার অল ইন্ডিয়া টিমের ক্যাপ্টেন এর মেয়ে বলে কথা। আবার তার মা হলেন বলি অভিনেত্রী। তাই বিরুষ্কার কন্যার প্রতিটি আপডেটের জন্য নেট দুনিয়া অধীর আগ্রহে অপেক্ষমান।

যদিও সব অপেক্ষার কিন্তু এখনই অবসান ঘটেনি। সবেমাত্র জন্ম হয়েছে ওই কন্যা সন্তানের। এবারে হবে তার কোষ্ঠী বিচার এবং নাম ঠিক করা। তবে সদ্যজাত এর শুধুমাত্র পায়ের ছবি দেখে কিন্তু ক্ষান্ত নয় নেট দুনিয়া। নিজেদের উদ্যোগে অনেকে আবার কোষ্ঠীবিচার অব্দি সেরে ফেলেছেন। কিন্তু নামকরণ তো সম্পূর্ণরূপে বাবা মায়ের অধিকার। তবে একটি সংবাদ সংস্থা জানিয়েছে, বিরাট এবং অনুষ্কা নাকি একটি নাম ইতিমধ্যেই শর্টলিস্ট করে ফেলেছেন। এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, বিরাট এবং অনুষ্কা তাদের কন্যা সন্তানের নাম রাখতে চলেছেন অন্বি। অন্বি শব্দের অর্থ হলো অরন্যের দেবী। তিনি প্রকৃতিকে ভালোবাসেন।

শুধুমাত্র একে অপরকে ভালোবাসা নয় সবুজের প্রতিও বিরাট এবং অনুষ্কার একটি আলাদা টান আছে। আর এই নাম রাখার মধ্য দিয়েই সেই টান আরো একবার স্পষ্ট হলো। পাশাপাশি, ' কাপল গোলস ' কিন্তু ভালোভাবেই মেইনটেইন করলেন বিরুষ্কা জুটি। সৌরভ গঙ্গোপাধ্যায় ডোনা গঙ্গোপাধ্যায় এর মতই নিজেদের নামের প্রথম অক্ষর দিয়ে নাম রাখতে চলেছেন কন্যা সন্তানের। ইংরেজি ভাষায় লিখলে অন্বি কথাটি দাঁড়াচ্ছে ANVI ( আনভি)। অর্থাৎ অনুষ্কার ' আন ' এবং বিরাটের ' ভি '।যদিও এই খবরের সত্যতা সম্পর্কে এখনও আমরা কিছু জানতে পারিনি।