অবশেষে বিয়েটা সেরেই ফেললেন বলিউডের হ্যান্ডসম হাঙ্ক বরুণ ধাওয়ান, দেখে নিন তাদের বিয়ের সব ছবি ও ভিডিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/01/2021   শেষ আপডেট: 25/01/2021 1:10 a.m.
-

রবিবার আলিবাগ ম্যানশন হাউসে তারা দুজনে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ সেরে ফেললেন।

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এবারে গাঁটছড়া বাঁধলেন জনপ্রিয় বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এবং তার দীর্ঘ সময়ের প্রেমিকা নাতাশা দালাল। স্বামী এবং স্ত্রী হিসেবে তারা সম্প্রতি শেয়ার করলেন তাদের প্রথম ছবি। পাশাপাশি তাদের এই মুহূর্তের কথা ভাগ করে নিলেন তার অনুরাগীদের সঙ্গে। ইনস্টাগ্রামে বরুণ ধাওয়ান তার স্ত্রীর সাথে প্রথম ছবি শেয়ার করলেন। তলায় ক্যাপশন লিখলেন, "চিরজীবনের প্রেম এবারে আনুষ্ঠানিক পূর্ণতা পেল।"

-

বরুণ এবং নাতাশা দুজনকেই তাদের বিয়ের পোশাকে লাগছিল অপূর্ব। বিয়ের দিন তারা দুজনে সেজে উঠেছিলেন রুপোলি রঙের ড্রেসে। বরুণের শেয়ার করা ছবিতে এই নবদম্পতিকে ছাড়াও আমরা দেখতে পেলাম বরুণের বাবা ডেভিড ধাওয়ান এবং মা লালিকে।

সোশ্যাল মিডিয়ায় বরুন ধাওয়ান এর শেয়ার করা তাদের বিয়ের প্রথম ছবি। instagram

রবিবার আলিবাগ ম্যানশন হাউসে তারা দুজনে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ সেরে ফেললেন। সেলিব্রিটি বিয়ে বলে কথা! তাই সিকিউরিটির বন্দোবস্ত ছিল জোরদার। এছাড়াও বিয়ের কোন ছবি বরুণের আগে কেউ শেয়ার করেন নি সোশ্যাল মিডিয়াতে।

মেহেন্দির অনুষ্ঠানে বরুন ধাওয়ান তার বন্ধুদের সাথে। -

বরুণ ধাওয়ান নিজে প্রথম তার বিবাহের ছবি প্রকাশ্যে আনলেন। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন চিত্র পরিচালক করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা এবং চিত্র পরিচালক কুনাল কোহলি। সূত্রের খবর অনুযায়ী রবিবার বিকেলের লগ্নে তারা ৪ হাত এক করেছেন।

উল্লেখ্য, জানুয়ারির প্রথম দিকে বরুণ ধাওয়ান নাতাশার সাথে তার বিবাহের ব্যাপারে খোলাখুলি আমাদের জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, তাদের বিবাহের সমস্ত পরিকল্পনা ছিল গত বছর। কিন্তু করোনাভাইরাস প্যানডেমিক চলার কারণে সেই বিয়ে সম্পন্ন হয়নি। তাই এবছর তারা গাঁটছড়া বাঁধতে চলেছেন।

বিয়ের পর স্বামী-স্ত্রী হিসেবে প্রথম জনসমক্ষে বরুন ধাওয়ান ও নাতাশা দালাল। -
সদ্য বিবাহিত জুটির সাথে, অলিবাগে বিয়ের অনুষ্ঠানের পর পার্টির ছবি। -

বরুণ এবং নাতাশা দুজনে বহুদিন ধরে ডেট করছেন। তারা কিশোর বয়স থেকেই একে অপরের ভালো বন্ধু ছিলেন। তার পরে কিছু বছর আগে বরুণ এবং নাতাশা তাদের সম্পর্কের কথা জানান। জানা যাচ্ছে, আগামী ২ ফেব্রুয়ারি বরুণ এবং নাতাশার রিসেপশন পার্টি হতে চলেছে।

-