প্রতারণার অভিযোগে পুলিশে তলব ভাইজানকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/07/2021   শেষ আপডেট: 09/07/2021 11:44 a.m.
সলমন খান Facebook

'Being Human' নিয়ে বিড়ম্বনায় সলমন খান, তাঁর বোন-সহ ৬ জন

এবার প্রতারণার অভিযোগ উঠল সলমন খানের (Salman Khan) বিরুদ্ধে। অভিনেতা সলমন খানের পাশাপাশি তাঁর আলভিরা সহ আরও ৬ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা রুজু করা হয়েছে। চণ্ডীগড় থানার পুলিশ সূত্রে খবর, একজন স্থানীয় ব্যবসায়ীর রুজু করা মামলার প্রেক্ষিতে তাঁদের ১৩ জুলাইয়ের মধ্যে থানায় হাজির হতে বলা হয়েছে।

সূত্রের খবর, চণ্ডীগড়ের অরুণ গুপ্তা নামে একজন ব্যবসায়ী ভাইজান, আলভিরা সহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এই ব্যবসায়ীর অভিযোগ, গত ২০১৮ সালে 'বিইয়িং হিউম্যান জুয়েলারি' নামে একটি স্টোর খোলেন। যার পেছনে তিনি প্রায় ২-৩ কোটি টাকা খরচ করেন। সংস্থার তরফে শোরুমটির প্রমোশন এবং ক্রেতাদের জন্য বেশ কিছু প্রশিক্ষিত কর্মী দেওয়া হবে বলে জানানো হয়। শুধু তাই নয়, এই ব্যবসায়ী আরও দাবি করেছেন, এই শোরুমটিতে সলমন খান নিজে উপস্থিত থেকে প্রমোশন করবেন বলে তাঁকে আশ্বাস দেওয়া হয়েছিল। যদিও এই ব্যবসায়ীর দাবি, কোন সামগ্রী পৌঁছায়নি। এমনকী কোন কর্মী সরবরাহ করা হয়নি। পাশাপাশি সলমন খান কোন প্রমোশন করতে আসেননি। তাঁকে ঠকানো হয়েছে বলে খবর। তিনি বাধ্য হয়ে স্টোরটি বন্ধ করতে বাধ্য হয়েছেন।

ব্যবসায়ী অরুণ গুপ্তা অভিযোগ করেছেন, তিনি বারবার সংস্থার সঙ্গে যোগাযোগ করলেও কোন সুরাহা হয়নি। তাই বাধ্য হয়ে অভিযোগ দায়ের করেছেন। ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে আগামী ১৩ জুলাই অভিযুক্তদের তলব করা হয়েছে। এমন পরিস্থিতিতে ভাইজান আসেন কীনা সেদিকে নজর থাকবে সকলের মনে করছেন ওয়াকিবহাল মহল।