২০২২ এ বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী মৌনি রায়, পাত্রকে চেনেন?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/10/2021   শেষ আপডেট: 01/10/2021 9:32 p.m.
মৌনি রায় - instagram @imouniroy

মৌনির তুতো ভাই বিদ্যুৎ রায় আজকে সংবাদমাধ্যমের কাছে মৌনি রায়ের বিবাহের খবর শেয়ার করলেন

আর কিছুদিনের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বাঙালি বলিউড অভিনেত্রী মৌনি রায়। ২০২২ সালের জানুয়ারি মাস নাগাদ চার হাত এক হতে চলেছে মৌনি রায়ের। দুবাইয়ের বাসিন্দা সুরাজ নামবিয়ারের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন মৌনি রায়। তার ভাই আজকে এই খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে একেবারে চাঞ্চল্য ছড়িয়ে দিলেন। শোনা যাচ্ছে, দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাংকার সুরাজ নামবিয়ারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মৌনি রায়। লকডাউনে দিদি-জামাইবাবু এবং তাদের পরিবারের সঙ্গে যখন তিনি দুবাইয়ে ছিলেন সেই সময় সূরজের প্রেমে পড়েছিলেন অভিনেত্রী মৌনি রায়।

কয়েকদিন আগেই মৌনি রায়ের প্রিয় বান্ধবী মন্দিরা বেদির বাড়িতে বসে সুরজের মা-বাবার সঙ্গে পাকা কথা বলে নিয়েছিলেন মৌনির মা। যদিও সোশ্যাল মিডিয়ার কাছে এখনো পর্যন্ত সুরজ কিন্তু মৌনির শুধুমাত্র বন্ধু। তবে মাসখানেক আগে সোশ্যাল মিডিয়াতে নিজের সম্পর্কের ব্যাপারে কিছুটা ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী। মাস কয়েক আগে সুরাজের বাবা-মাকে মম ও ড্যাড বলেও সম্বোধন করেন অভিনেত্রী মৌনি রায়। আজকে এই বিয়ের খবর সম্পর্কে মৌনি রায়ের তুতো ভাই বিদ্যুৎ রায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন। তিনি বলেছেন, ২০২২ সালের জানুয়ারি মাস নাগাদ দুবাইয়ে অথবা ইতালিতে বিয়ে করতে চলেছেন মৌনি রায় এবং সুরাজ।

সুরাজের আদি বাড়ি ব্যাঙ্গালোরে। জানা যাচ্ছে, এই বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন দুই পরিবারের নিকট আত্মীয় এবং অত্যন্ত ঘনিষ্ঠরা। করোনা আবহ এখনো পর্যন্ত সম্পূর্ণরূপে কাটেনি। এই কারণেই খুব ছোট করে একটি অনুষ্ঠান করতে চলেছেন মৌনি রায় এবং সুরাজ। পরবর্তীকালে ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধব এবং সহকর্মীদের নিয়ে আলাদা করে একটি পার্টি করতে চলেছে তারা দুজনে।