"কাজ করার লোক ভ্যানিশ, আমরা আছি ভেনিসে", পর্ণশ্রীতে জল জমা নিয়ে ব্যঙ্গাত্মক কটাক্ষ অভিনেত্রী অপরাজিতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/06/2021   শেষ আপডেট: 18/06/2021 4:20 p.m.
অপরাজিত আঢ্য instagram.com/adhyaaparajita/?hl=en

সোনারপুরে তারকা বিধায়ক লাভলী মৈত্র জলে নেমে এলাকাবাসীর সমস্যার কথা শুনেছেন

প্যানডেমিক আবহে বাংলার বুকে ফুঁসছে বজ্রগর্ভ মেঘ। সপ্তাহের শুরু থেকেই বিক্ষিপ্ত বৃষ্টিপাত এবং গত দু'দিন ধরে ক্রমাগত বৃষ্টিতে ডুবেছে কলকাতাসহ (Kolkata) সংলগ্ন অঞ্চল। বর্ষা এবং নিম্নচাপের সাঁড়াশি আক্রমণ জলমগ্ন করেছে একাধিক এলাকা। সেইসাথে দোসর হয়ে বৃদ্ধি পাচ্ছে নদীর জলস্তর। এই পরিস্থিতিতে কলকাতা এবং আশেপাশের বিভিন্ন অঞ্চলে জলমগ্ন চিত্র খবরের শিরোনামে আসছে। সেইকথা উল্লেখ করেই টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) রাজ্য সরকারের ভূমিকা নিয়ে তীব্র ব্যঙ্গাত্মক কটাক্ষ করেছেন। তিনি তাঁর বাড়ির সামনে বৃষ্টির জল জমার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বলেছেন, "আমাদের বেহালা (Behala) পর্ণশ্রী গতকাল থেকে ভেনিস হয়ে গিয়েছে। আর যারা ভোটের সময় খুব মানুষের জন্য কাজ করার জন্য পাগল হয়ে যাচ্ছিল তারা সবাই ভ্যানিশ হয়ে গিয়েছে। কী মজা, আমরা এখন ভেনিসে আছি।"

অন্যদিকে, সোনারপুরের তারকা বিধায়ক লাভলী মৈত্র (Lovely Maitra) জল জমা সংকটের মাঝে জলে নেমে এলাকাবাসীর সমস্যার কথা শুনলেন। তিনি আজ অর্থাৎ শুক্রবার সকালে দলের কয়েকজন কর্মীর সাথে রাজপুর সোনারপুর পুরসভার ১৫ ও ১৭ নম্বর ওয়ার্ডে যান। সেখানে তিনি জলের মধ্যে নেমেই এলাকা পরিদর্শন করেন এবং স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন। বিধায়ককে সংকটের সময়ে কাছে পেয়ে এলাকাবাসী অভিযোগ জানায় যে নিকাশি ব্যবস্থা সমস্যার কারণেই দুর্ভোগের শিকার হতে হচ্ছে তাদেরকে। দ্রুত নিকাশি পরিকাঠামো উন্নত করতে হবে। এলাকাবাসীর অভিযোগ শুনে কি করে ভবিষ্যতে তার সমাধান করা যাবে তা নিয়ে আলোচনা করছেন লাভলী মৈত্র। এছাড়া তিনি দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার আশ্বাস দিয়েছেন।

তবে জলমগ্ন কলকাতায় দুর্ঘটনার শিকার হলেন এক যুবক। জলমগ্ন রাস্তায় বিদ্যুতের তার ছিঁড়ে থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তাঁর। জানা গিয়েছে ওই মৃত যুবকের নাম মানিক বাঁড়ুই ও তিনি হরিদেবপুরের গোপালনগরের বাসিন্দা। গতকাল রাতে ওই যুবক বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন। প্রবল ঝড়বৃষ্টিতে রাস্তায় জলে কারেন্টের তার ছিঁড়ে পড়েছিল। ওই যুবক খেয়াল না করায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর। তাঁকে রাস্তা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করা হলে তাকে মৃত ঘোষণা করা হয়।