শ্যুটিং শুরু হতে না হতেই ফের জটের মুখে টলিপাড়া, বন্ধ হতে চলেছে শ্যুটিং!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/06/2021   শেষ আপডেট: 27/06/2021 6:51 p.m.
টেকশিয়ান স্টুডিও instagram.com/chowdhury_saheb_official

কোন কোন মেগাসিরিয়ালে পড়তে চলছে এই চুক্তির কোপ?

শ্যুটিং শুরু হতেই ফের জটের মুখে টলিপাড়া। বন্ধ হতে চলেছে আপনার পছন্দের সিরিয়ালের শ্যুটিং! তবে কোন সিরিয়াল? কোনও সংগঠনের নাম উল্লেখ না করেই বলা হয়েছে, "প্রত্যেক সদস্যকে জানানো হচ্ছে যে, ডব্লিউএটিপি (মেগাসিরিয়ালের প্রডিউসার ইউনিয়ন) যতদিন না পর্যন্ত আমাদের মাদার বডি ফেডারেশন এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করছে, ততদিন পর্যন্ত আমরা কোনও নতুন কাজ (মেগা সিরিয়াল) শ্যুটিং এবং সেটের কোনও রকম কাজ করব না। সবাইকে অনুরোধ, এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে যেন সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়।"

এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে একান্ত সাক্ষাৎকারে প্রযোজক-পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘‘গত রাতের এই বিজ্ঞপ্তি অস্বস্তিতে ফেলে দিয়েছে। ১৬ জুন থেকে শান্তিপূর্ণ সহাবস্থানে কাজ শুরু হয়েছিল। ৩১ জুলাই ফের বৈঠকের কথা ছিল। তার আগেই এই ঘটনায় আমরা স্তম্ভিত। কারা এ ভাবে আড়ালে থেকে এই ধরনের বিজ্ঞপ্তি জারি করলেন, সেটাও কেউ বুঝতে পারছেন না। কেন নতুন ধারাবাহিকের উপর কোপ? উত্তর জানা নেই। আগের বৈঠকে মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায় মধ্যস্থতা করেছিলেন। তাই রাজকে ইতিমধ্যেই জানানো হয়েছে গোটা বিষয়।"

এদিকে, কোন চুক্তিতে স্বাক্ষর তা নিয়ে রয়েছে একের পর এক প্রশ্ন। জানা গিয়েছে, করোনা কালে কোন সিরিয়ালের শ্যুটিংয়ে কতজন টেকনিশিয়ান থাকবেন, বা তাঁদের বেতন কী হবে, তা নিয়ে ফেডারেশনের সঙ্গে চুক্তি হওয়ার কথা রয়েছে প্রযোজনা সংগঠনগুলির। আর সেই ইস্যুতেই সংঘাত বলে শোনা যাচ্ছে। জানা গিয়েছে, এই গাইডলাইন চালু হওয়া না পর্যন্ত নতুন টেলিধারাবাহিকের শুটিংয়ে আপত্তি চলবে ফেডারেশনের।