"যাঁরা দলত্যাগ করছেন, তাঁরা আদৌ কি দলে ছিলেন?", তোপ রুদ্রনীলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/11/2021   শেষ আপডেট: 12/11/2021 4:20 p.m.
রুদ্রনীল ঘোষ ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় instagram.com/srabanti.smile, /rudranilrudy

'আমি রাজনীতি করতে গিয়ে মার খেয়েছি' : রুদ্রনীল

রাজ্যের (West Bengal) উন্নয়নের স্বার্থে পদক্ষেপ নিচ্ছে না বিজেপি (BJP)। বাংলা নিয়ে আন্তরিকতার অভাব স্পষ্ট বিজেপির মধ্যে। বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমনটাই ঘোষণা করে বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এরপরেই উঠেছে নানান ইস্যু। গতকালই তৃণমূলে যোগ দেওয়ার গুঞ্জনও ওঠে নানান মহলে। তবে এর মাঝেই বিজেপির রাজ্য সভাপতি বলে বসেন, বিজেপিতে থাকলে নাকি টলিউডে কাজ মেলে না। তাই দলত্যাগ। এরপরেই টলিপাড়ায় ওঠে জোড় চর্চা।

সরাসরি অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) বলেন, "এই সমস্যাটা টলিউডে বোধহয় কেউ ফেস করেন না। শুধু বিজেপির পলিটিক্যাল মুখরাই এমন কথা বলে থাকেন। এখানে প্রচুর মানুষ আছেন, যারা অন্য দল করেন, কিন্তু দিব্যি কাজ করছেন। রাজনীতি আর সিনেমার মধ্যে কোনও যোগাযোগ নেই। আমি নিজেও সাংসদ, আবার সিনেমাও করি। দুটির মধ্যে কোনও যোগাযোগ দেখতে পাবেন না। এখানে সবাই যোগ্যতা অনুযায়ী কাজ পান। তাই পেয়ে এসেছেন।" তবে আবার সুকান্ত মজুমদারের কথাই উস্কে দিলেন রুদ্রনীল।

এরপরেই এদিন মুম্বই থেকে অজয় দেবগন অভিনীত হিন্দি ছবি ‘ময়দান’-এর গুরুত্বপূর্ণ অংশের শ্যুট থেকে টলি অভিনেতা রুদ্রনীল ঘোষ বলেন, বিরোধী দলের অভিনেতারা টলিউডে কাজ পাচ্ছেন না। উপার্জন কমলে দিন চলবে কী করে? সেই জায়গা থেকেও গেরুয়া শিবির ছাড়ছেন অনেকে। এরপরেই শ্রাবন্তীর প্রসঙ্গে তাঁর দাবি, "মাত্র আট মাসের রাজনীতি জীবন! যাঁরা দলত্যাগ করছেন, তাঁরা আদৌ কি দলে ছিলেন? শ্রাবন্তীর সঙ্গে আমার ব্যক্তিগত যোগাযোগ নেই। তবে নানা কারণেই সম্ভবত অভিনেত্রী দলত্যাগ করেছেন।"