ভোটে হার-জিতের সঙ্গে মানবিকতা থাকবেই, নিজ নিজ কেন্দ্রে সাহায্যের হাত তারকা প্রার্থীদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/05/2021   শেষ আপডেট: 21/05/2021 5:15 p.m.
তারকা প্রার্থী Facebook

দুয়ারে মিলছে অক্সিজেন, খাবার! কোথাও মাস্ক, স্যানিটাইজার, ছাতা! অভিনব উদ্যোগ তারকাদের

ভোট পর্ব মিটতেই করোনার কোপে আহত রাজ্যবাসী। বেড-অক্সিজেনের চাহিদা মেটাতে বড়ো ভূমিকা পালন করেছে সোশ্যাল মিডিয়া। তার সাথে যিশু থেকে পরমব্রত কিংবা ঋদ্ধিদের উদ্যোগে গড়ে উঠেছে সেফ হোম। এবার সেই তালিকায় নাম জুড়লেন সদ্য রাজনীতিতে আসা তারকা প্রার্থীরা।

এদিন এক অসুস্থ বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করান ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। জানা যায়, ওই বৃদ্ধার নাম লীলা কর। বয়স ৮৫। মঙ্গলবার রাতে তাঁকে বারাকপুরের করুণাময়ী রোড এলাকার রাস্তায় ফেলে রেখে যায় তাঁর পরিবারের সদস্যরাই। খবর পেয়েই ব্যবস্থা নিলেন বিধায়ক রাজ চক্রবর্তী। নিজের টিম, স্বেচ্ছাসেবী সংস্থা এবং স্থানীয় বাসিন্দাদের সাহায্যে হাসপাতালে ভর্তি করান অসহায় বৃদ্ধাকে।

facebook.com/iamrajchoco

ফেসবুকে তারকা বিধায়ক লিখেছেন, “অনেক ধন্যবাদ জানাই আজাদ, মিমো, জিতব্রত এবং বি. এন. বোস হাসপাতালের সুপারিটেন্ডেন্ট সুদীপ্ত ভট্টাচার্যকে, রাস্তা থেকে একজন পরিত্যক্ত, উপেক্ষিত বৃদ্ধা লীলা করকে রেসকিউ করার জন্য। তোমাদের সবার ভাল হোক।”

এদিকে ভোটে হারলেও করোনা যুদ্ধে বাঁকড়াবাসীর পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। ‘দুয়ারে অক্সিজেন’ এবং ‘দুয়ারে খাবার’ কর্মসূচি শুরু করেছেন তৃণমূলের তারকা সদস্য। 

তেমনই ভোটে হেরেও দমে যাননি তৃণমূল নেত্রী ও অভিনেত্রী সায়নী ঘোষ। মাস্ক, স্যানিটাইজার, খাবার এবং গরম ও বৃষ্টি থেকে বাঁচার জন্য ছাতা তুলে দিলেন স্থানীয়দের হাতে।