পিছিয়ে গেল নুসরত-নিখিলের মামলার শুনানি, বিরক্ত নিখিল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/07/2021   শেষ আপডেট: 20/07/2021 8:12 p.m.
নুসরত জাহান instagram

পরবর্তী শুনানির কবে, তা এখনও নিশ্চিত করে জানা যায় নি

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় মনের ভাব ব্যক্ত করছেন নুসরত জাহান (Nusrat Jahan)। বহুদিন আগেই নিখিল-নুসরতের বিচ্ছেদ ঘটেছে। এদিকে চর্চায় যশরত।

যশ দাশগুপ্ত ছবি সংগৃহীত

সেই কারণেই অ্যানালমেন্টের মাধ্যমে নুসরত জাহানের (Nusrat Jahan) থেকে আলাদা হতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন নিখিল জৈন (Nikhil Jain)। সেই মামলার শুনানি ছিল মঙ্গলবার। তবে আজ বেঞ্চই গঠন হল না। উপস্থিত ছিলেন না স্বয়ং বিচারক। এমনকি অনুপস্থিত ছিলেন নুসরত জাহান। যার জেরে পিছিয়ে গেল নুসরত-নিখিলের মামলার শুনানি। পরবর্তী শুনানির কবে, তা এখনও নিশ্চিত করে জানা যায় নি।

এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে নিখিল একান্ত সাক্ষাৎকারে জানান, "বর্তমানে সম্পূর্ণ কাজে ব্যস্ত আমি। সামনেই পুজো, তারপরই বিয়ের সিজন, তাই বিভিন্ন ডিজাইনার শাড়ির খোঁজে বেরিয়ে পড়েছেন তিনি। বারাণসী, বেঙ্গালুরু বিভিন্ন জায়গা ঘুরে কালেকশন দেখে বেছে বেছে আনছি। কাজেই মন দিতে চাই।"

প্রসঙ্গত নুসরত আলাদা হয়ে যাওয়ার বেশ কিছুদিন পর অ্যানালমেন্টের মাধ্যমে সম্পর্কে ইতি টানতে চেয়ে কোর্টের দারস্থ হন নিখিল জৈন। সেই মামলার ভিত্তিতেই ২০ জুলাই মঙ্গলবার কোর্টে হাজিরা দেওয়ার কথা ছিল নুসরতের। যদিও এই মামলার মাঝেই এসেছিল চমক। টলিপাড়ায় নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা গিয়েছিল। তারপরই নিখিল জানিয়েছিলেন, নুসরতের সন্তানের বাবা তিনি নন।

নুসরত-যশ facebook.com/nusratchirps/